আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭, ভবনে ধস

0
288
আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭, ভবনে ধস
আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৭, ভবনে ধস
কাঠগড়া এলাকায় আতিকুর রহসানের দুইতলা আবাসিক ভবনের নিচ তলার একটি কক্ষে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ অন্তত ৭ জন দগ্ধ হয়েছেন।
মঙ্গলবার ভোর ৫টার দিকে কাঠগড়ার রাঙ্গামাটিয়া এলাকার আতিকুর রহমানের বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধরা হলেন ওই বাড়ির ভাড়াটিয়া লিটন (৩২), শান্তা (২৬), ইমরান (৫), আজিজুল (৭), রিপন (২৬), সালমা (৩০) ও সোহেল (২৭)।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে বিকট আওয়াজে আতিকুর রহমানের মালিকানাধীন বাড়ির নিজ কক্ষে সিলিন্ডারের বিস্ফোরণে ঘুম ভাঙে তাদের। এ সময় দুই তলা বাড়ির ধসে পড়া একাংশে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেন তারা।
পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় আগুনে দগ্ধ হয়ে ও ধসে পড়া অংশের নিচে চাপা পড়ে দুই শিশু ও নারীসহ অন্তত ৭ জন আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠায় ফায়ার সার্ভিসের কর্মীরা।
ঘটনাস্থল পরিদর্শন শেষে ডিইপিজেড ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর জিহাদ মিয়া জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন তারা। এ সময় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

NO COMMENTS

LEAVE A REPLY