দেখা মিলল চিত্রনায়িকা বুবলীর

0
132
দেখা মিলল চিত্রনায়িকা বুবলীর
দেখা মিলল চিত্রনায়িকা বুবলীর

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। চলতি বছর শুরুর দিকে হঠাৎ গাঁ ঢাকা দেন এই নায়িকা। ওই সময়ই গুঞ্জন ওঠে, শাকিব-বুবলী বিয়ে করেছেন! তিনি সন্তানসম্ভ্যবা। আর সন্তান জন্মদানের উদ্দেশ্যেই বিদেশে পাড়ি জমিয়েছেন বুবলী। যদিও এমন গুঞ্জনের সত্যতা এখনো মেলেনি।

এদিকে, দীর্ঘ সময় আড়ালে থাকা বুবলীকে এবার দেখা গেছে। কোনো সিনেমার শুটিং কিংবা স্বশরীরে নয়, তাকে দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে। গতকাল তিনি তার অ্যাকাউন্টে প্রকাশ করেছেন ক্যাপশন বিহীন একটি ছবি। যদিও এর আগে, এই অভিনেত্রী যোগাযোগ মাধ্যমগুলোতে মাঝে মধ্যে পোস্ট দিয়েছিলেন। তবে নতুন ছবি প্রকাশ করেননি। আড়ালে থাকা বুবলী দেখতে কেমন তা কেবল তার ভক্তরাই বলতে পারবেন।

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে একে একে ১০টি ছবিতে অভিনয় করেছেন বুবলী। সবশেষ এই তারকা জুটি অভিনয় করেছেন ‘বীর’ চলচ্চিত্রে। কাজী হায়াতের পরিচালনায় ছবিটি মুক্তি পায় চলতি বছর ভালোবাসা দিবসে। শাকিবের বাইরে বুবলী অভিনয় করেছেন ‘ক্যাসিনো’ শিরোনামের একটি ছবিতে। এটি নির্মাণ করেছেন সৈকত নাসির। আর এতে তার সঙ্গে জুটি বেঁধেছে চিত্রনায়ক নিরব। ছবিটি এখনো মুক্তির অপেক্ষায়।

NO COMMENTS

LEAVE A REPLY