আপনার নেতৃত্ব অনুপ্রেরণা যোগায়, প্রধানমন্ত্রীর জন্মদিনে সাকিব

0
58
আপনার নেতৃত্ব অনুপ্রেরণা যোগায়, প্রধানমন্ত্রীর জন্মদিনে সাকিব

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মেয়ে, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর)। নানা চড়াই-উতরাই পেরিয়ে চারবার প্রধানমন্ত্রী হওয়ার রেকর্ড গড়েছেন তিনি।

শেখ হাসিনার জন্ম ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর। শৈশব-কৈশোর কেটেছে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গ্রামের বাড়িতে। ১৯৫৪ সালের নির্বাচনের পর তিনি বাবা-মা’র সঙ্গে ঢাকায় চলে আসেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধু ও পরিবারের অন্য সদস্যরা ঘাতকদের গুলিতে নিহত হলেও বিদেশে থাকায় শেখ হাসিনা ও ছোট বোন শেখ রেহানা প্রাণে বেঁচে যান।

৭৫তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছায় ভাসছেন ক্ষমতাসীন দলের প্রধান। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান শুভেচ্ছা জানিয়েছেন শেখ হাসিনাকে।

নিজের ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা।

ক্যাপশনে সাকিব লিখেছেন, আপনার এই বিশেষ দিনে পৃথিবীর সকল সুখ আপনার হোক। মাতৃভূমির প্রতি আপনার অকৃত্রিম ভালোবাসা এবং অকুতোভয় নেতৃত্ব অনুপ্রেরণা যোগায় আমাদের। দেশের সর্বোপরি উন্নয়নের চাকা সচল রাখায় আমরা আপনার প্রতি চিরকৃতজ্ঞ। আপনার সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করি। শুভ জন্মদিন আমাদের শ্রদ্ধা ও ভালোবাসার মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা।

NO COMMENTS

LEAVE A REPLY