আবারও মাদরাসায় ৪ শিশুকে মারধর, শিক্ষক আটক

0
63
আবারও মাদরাসায় ৪ শিশুকে মারধর, শিক্ষক আটক

চট্টগ্রামের হাটহাজারী মারকাযুল কোরআন ইসলামিক একাডেমির শিক্ষার্থীকে মারধরের পর এবার জেলার সাতকানিয়ায় একটি মাদরাসায় চার শিশু শিক্ষার্থীকে বেধড়ক মারধরের ঘটনা ঘটেছে। এতে অসুস্থ হলে আব্দুল্লাহ (৬) নামে এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার (১৩ মার্চ) বিকেলে অভিযুক্ত শিক্ষক মোহাম্মদ কামরুল হাসানকে (২৬) আটক করেছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (১১ মার্চ) হাটহাজারী উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের গারাংগিয়া রংগিপাড়া হেফজখানা ও এতিমখানায় এ ঘটনা ঘটে।

সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন জানান, ওই হেফজখানা ও এতিমখানার চার শিক্ষার্থীকে মারধরের ঘটনায় গুরুতর আহত আব্দুল্লাহ নামে এক শিশু শিক্ষার্থীকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। সেই শিক্ষার্থীর অভিভাবকের অভিযোগ পেয়ে শিক্ষক কামরুলকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে পড়া না পারার অভিযোগে মাদরাসা শিক্ষক মো. কামরুল ইসলামসহ আরও ৩ শিশু শিক্ষার্থীকে বেধড়ক মারধর করে। শুক্রবার শিশু আব্দুল্লাহ বাড়িতে ফেরার পর তার মা শরীরে মারধরের চিহ্ন দেখতে পান। এসময় আব্দুল্লাহ তার মা-বাবাকে জানায়, পড়া না পারার কারণে শিক্ষক তাকে মারধর করেছে। শুধু তাই নয়, মারধরের বিষয়ে বাড়িতে কাউকে না বলার জন্য তাকে নিষেধ করেছে। এর পরপরই আব্দুল্লাহকে প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে শুক্রবার রাতে তাকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। শিশুটি এখনও চিকিৎসাধীন।

NO COMMENTS

LEAVE A REPLY