আমাকেও গ্রেফতার করুন: রাহুল গান্ধী

0
57

নিজেকে গ্রেফতার করার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন বিজেপি সরকারের প্রতি আর্জি জানিয়েছেন সর্বভারতীয় কংগ্রেসের নেতা ও সাবেক সভাপতি রাহুল গান্ধী। রবিবার এক টুইট বার্তায় তিনি এ আর্জি জানান। আজ সোমবার (১৭ মে) দ্য লজিক্যাল ইন্ডিয়ানের এক প্রতিবেদনে এ খবর প্রকাশ করা হয়েছে।

সেখানে বলা হয়, রবিবার একটি টুইট করেছেন রাহুল গান্ধী। সেখানে তিনি ইংরেজি ও হিন্দি উভয় ভাষাতে লেখেন, ‘এরেস্ট মি টু।’ মূলত মোদি সরকারকে কটাক্ষ করেই তার এ টুইট বার্তা।

ভারতে মহামারি করোনাভাইরাসের কারণে সৃষ্ট ভয়াবহ সংকটের মধ্যেই বিশ্বের বিভিন্ন দেশে কোভিড-১৯ ভ্যাকসিন সরবরাহ করছে দেশটির সরকার। এমতাবস্থায় সম্প্রতি রাজধানী দিল্লির বিভিন্ন এলাকায় কিছু পোস্টার দেখা গেছে। সেগুলোতে লেখা, ‘মোদি জী আমাদের শিশুদের ভ্যাকসিন কেনো বিদেশে পাঠাচ্ছেন?’

এ ঘটনার জের ধরে কিছু লোককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। যা নিয়ে ব্যাপক আকারে সমালোচনা হচ্ছে। এরপরই কংগ্রেস নেতা রাহুল গান্ধীর এমন টুইট।

এদিকে, কংগ্রেসের শীর্ষস্থানীয় নেতা প্রিয়াঙ্কা গান্ধী, পবন খেড়া, কেসি ভেনুগোপাল ও পি চিদাম্বরমের মতো নেতারাও তাদের সামাজিক যোগাযোগমাধ্যমের প্রোফাইল পরিবর্তন করেছেন। তাদের প্রোফাইলে এখন ওই পোস্টারের ছবি শোভা পাচ্ছে।

 

NO COMMENTS

LEAVE A REPLY