ইংল্যান্ডের বিশ্বকাপ দলে চমক

0
36
ইংল্যান্ডের বিশ্বকাপ দলে চমক

চমক রেখে টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। মাত্র চারটি টি-টোয়েন্টি খেলা তাইমাল মিলস জায়গা করে নিয়েছেন ১৫ সদস্যের দলে। চার বছর আগে শেষবার আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে নেমেছিলেন তি তবে স্কোয়াডে নেই বেন স্টোকস, যিনি অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ঘোষিত ১৫ সদস্যের দলে অধিনায়ক হিসেবে রাখা হয়েছে ইয়ন মরগানকে। এই স্কোয়াডে চমক হিসেবে আছেন টাইমাল মিলস। ইনজুরির কারণে ছিটকে যাওয়া পেসার জফরা আর্চারের জায়গায় খেলবেন তিনি।

দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে না খেললেও মিলস সদ্য সমাপ্ত দ্য হান্ড্রেডে চমক দেখিয়েছেন। সে কারণেই নির্বাচকরা তাকে দলে রেখেছে। পেসার হিসেবে আরও আছেন স্যাম কুরান, ডেভিড উইলি, ক্রিস জর্ডান ও মার্ক উড। এদের মধ্যে ইংল্যান্ডের হয়ে টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি উইকেট ক্রিস জর্ডানের। স্পিনের দিকে ইংল্যান্ড ভরসা রেখেছে মঈন আলি ও আদিল রশিদে। পাশাপাশি আছেন লিয়াম লিভিংস্টোনও। লিয়াম লিভিংস্টোন ছিলেন এবারের দ্য হান্ড্রেড ক্রিকেট টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক। তিনি এবার ইংল্যান্ডকে ভাল কিছু উপহার দেবেন বলে মনে করে ইসিবি ম্যানেজমেন্ট।

টি-টোয়েন্টিতে সেরা ব্যাটসম্যান এই মুহূর্তে ইংল্যান্ডের, তিনি ডেভিড মালান। অবধারিতভাবে তাকে ১৫ সদস্যের দলে রেখেছে বোর্ড। তার পাশাপাশি আছেন জেসন রয়, জনি বেয়ারস্টোরা। দলে জায়গা পাননি সাকিব মাহমুদ ও ম্যাট পারকিনসন। মূল দলে না থাকলেও রিজার্ভে রয়েছেন টম কুরান, জেমস ভিন্স ও লিয়াম ডোওসন।

দল ঘোষণা করেছে ইংল্যান্ডের হেড কোচ ক্রিস সিলভারউড বলেছেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপে আমার দলের খেলোয়াড়রা দারুণ চ্যালেঞ্জিং কিছু দলকে উপহার দেবে বলে বিশ্বাস করি, যে দল বাছাই করেছি তার ওপর আমার বিশ্বাস রয়েছে।

বিশ্বকাপে ইংল্যান্ড দল: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জোনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কুরান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, তাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

স্ট্যান্ড বাই: টম কুরান, জেমস ভিন্স ও লিয়াম ডোওসন।

NO COMMENTS

LEAVE A REPLY