করোনায় আক্রান্ত বিএনপির সাবেক সাংসদ আনোয়ার উল আজিম

0
71

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের বিএনপি দলীয় সাবেক সাংসদ ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কর্নেল (অব.) এম আনোয়ার উল আজিম করোনায় আক্রান্ত। পঁচাত্তরোর্ধ্ব এই রাজনীতিবিদের ইতোমধ্যে পর পর তিনবার করোনার নমুনা পরীক্ষা করলেও রিপোর্ট পজিটিভ এসেছে। এতে আত্মীয়স্বজন ও দলীয় নেতাকর্মীরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

লাকসাম পৌরসভা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মনির আহমেদ সাবেক সাংসদের করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

মনির আহমেদ জানান, গত ২৭ মার্চ আনোয়ার উল আজিম ও তার স্ত্রী মনিরা আজিমের প্রথম নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে রিপোর্টে তাদের করোনা পজিটিভ আসে। পরদিন ২৮ মার্চ তারা রাজধানীর জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হসপিটালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৭ এপ্রিল তাদের দ্বিতীয় দফা নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে রিপোর্টে সাংসদের স্ত্রী মনিরা আজিমের করোনা নেগিটিভ এলেও কর্নেল (অব.) আজিমের রিপোর্ট পজিটিভ আসে।

এদিকে সাবেক সাংসদ এবং তার স্ত্রীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে গত ১৩ এপ্রিল রাতে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের ছাড়পত্র দেয়। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় আইসলোশানে থেকে চিকিৎসা নিচ্ছেন। অপরদিকে গত ১৯ এপ্রিল বিএনপি নেতা আজিমের তৃতীয়বারও নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে রিপোর্টে করোনা পজিটিভ আসে।

চিকিৎসকেরা জানান, কর্নেল (অব.) এম আনোয়ার উল আজিমের বর্তমানে কাশি ছাড়া অন্য কোনো সমস্যা নেই। তবে কাশি নিয়ন্ত্রণে এলেই তার করোনা রিপোর্ট নেগেটিভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

সাবেক সাংসদ স্বস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার পর লাকসাম, মনোহরগঞ্জে স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া অব্যাহত রেখেছেন।

NO COMMENTS

LEAVE A REPLY