কুমিল্লায় আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার -১

0
256
কুমিল্লায় আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার -১
কুমিল্লায় আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার -১

কুমিল্লায় একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলিসহ আহম্মেদ ওরফে মুন্না নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ১৯ হাজার ৬১০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে। এ ছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ হয়েছে।

গ্রেফতার মুন্না কুমিল্লা সদরের ভুবনগড় গ্রামের আবদুল মান্নানের ছেলে।

মঙ্গলবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুস সাকিব।

তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার নন্দনপুর এলাকায় সোমবার দিবাগত গভীর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় আগ্নেয়াস্ত্র ও ইয়াবাসহ অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মুন্নাকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হন তারা।

পরে মুন্নার দেহ ও প্রাইভেটকার তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলি এবং ১৯ হাজার ৬১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তালুকদার নাজমুস সাকিব আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না দীর্ঘদিন ধরে প্রাইভেটকার চালানোর আড়ালে অস্ত্র, ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য পরিবহন করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

আগ্নেয়াস্ত্র ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ওই প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY