ছাত্রীর বিয়ের আগের দিন বরপক্ষকে ধর্ষণের ভিডিও দেখাল শিক্ষক, অতঃপর..!

0
98
কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে চার বন্ধু মিলে ধর্ষণ

গৃহশিক্ষক কর্তৃক শিক্ষার্থীর আপত্তিকর ভিডিও মোবাইল ফোনে ধারণ করে বিয়ে ভেঙে দেওয়ার অভিযোগে নড়াইলের লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় লোহাগড়া পৌর শহরের গোপিনাথপুর এলাকা থেকে পুলিশ অভিযুক্ত গৃহশিক্ষক আশরাফুজ্জামান রানাকে (৩০) গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে।

জানা গেছে, লোহাগড়া পৌরসভার গোপীনাথপুর এলাকার মৃত মনিরুজ্জামান শেখের ছেলে গৃহশিক্ষক আশরাফুজ্জামান রানা ২০১৯ সালে একই এলাকার একজন শিক্ষার্থীকে প্রাইভেট পড়ানোর ছলে ও বিভিন্ন প্রলোভন দিয়ে ধর্ষণ করে এবং তা মোবাইল ফোনে ধারণ করেন। পরবর্তীতে পারিবারিক সম্মতিতে ওই শিক্ষার্থীর গত রবিবার বিয়ের দিন ধার্য করা হয়।

বিয়ের আগের দিন গত শনিবার গভীর রাতে অভিযুক্ত গৃহশিক্ষক আশরাফুজ্জামান রানা পাত্র পক্ষর বাড়িতে উপস্থিত হয়ে ছাত্রীকে ধর্ষণের ধারণকৃত ভিডিও প্রদর্শন করলে পাত্র পক্ষ কৌশলে আশরাফুজ্জামান রানাকে আটকিয়ে রেখে লোহাগড়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে রাতেই লোহাগড়া থানা পুলিশ আশরাফুজ্জামান রানাকে আটক করে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে লোহাগড়া থানার তদন্তকারী কর্মকর্তা এস আই সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, সোমবার বিকালে অভিযুক্ত আশরাফুজ্জামান রানা নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও জাবানবন্দি সম্পন্ন হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY