জামাইয়ের আঘাতে শাশুড়ির মৃত্যু

0
83

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পারিবারিক কলহের জেরে শাশুড়ি আছমা খাতুনকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে মেয়ের জামাই মো. জাকের হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রী রিপা আক্তার (২৪) আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাশুড়ি আছমা খাতুন মারা যান। রাঙ্গুনিয়া থানার ওসি মাহবুব মিল্কি তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের সুখবিলাস পূর্ব পাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে মো. জাকের হোসেন পারিবারিকভাবে বিয়ে করেন আপন চাচা আবদুল মালেকের মেয়ে রিপা আক্তারকে। কয়েক বছর সংসার করার পর বছর দুয়েক আগে সে মধ্যপ্রাচ্যের কাতার চলে যান। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। কাতার যাওয়ার আগে একই এলাকার আরেক নারীকে গোপনে বিয়ে করেন তিনি। কিছুদিন পূর্বে জাকের কাতার থেকে দেশে আসলে গোপন বিয়ের খবর জানাজানি হয়। এনিয়ে প্রথম স্ত্রীর সঙ্গে তার কলহ লেগে ছিল। বৃহস্পতিবার রাতে বাড়ির উঠোনে বিরোধ মীমাংসায় সালিসি বৈঠক বসে দুইপক্ষ। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে ঘর থেকে একটি ধারালো দা এনে শাশুড়ি আছমা খাতুন ও স্ত্রী রিপা আক্তারকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যান জাকের।

ঘটনার পর স্থানীয়রা দুজনকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে আছমা খাতুন মারা যান। রিপার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জাকের হোসেনকে ধরতে পুলিশ তৎপর রয়েছে বলে তিনি জানান।

NO COMMENTS

LEAVE A REPLY