টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ বন্ধ থাকবে সিলেটে

0
32
টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ বন্ধ থাকবে সিলেটে

সিলেটে ৩৩ কেভি সঞ্চালন লাইনে জরুরি মেরামত, সংরক্ষণ ও উন্নয়ন কাজের জন্য শনিবার (১২ জুন) বিয়ানীবাজার পৌর এলাকাসহ উপজেলায় সকাল থেকে বিকেল পর্যন্ত ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে না বলে জানিয়েছেন বিদ্যুৎ বিভাগ।

সিলেটে ৩৩ কেভি সঞ্চালন লাইনে জরুরি মেরামত, সংরক্ষণ ও উন্নয়ন কাজের জন্য শনিবার (১২ জু্ন) বিয়ানীবাজার পৌর এলাকাসহ উপজেলায় সকাল থেকে বিকেল পর্যন্ত ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে না বলে জানিয়েছেন বিদ্যুৎ বিভাগ।

শুক্রবার (১১ জুন) পল্লী বিদ্যুৎ বিয়ানীবাজার জোনাল অফিস সূত্রে জানা গেছে, শনিবার সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কাজের আওতাধীন সময় নির্ধারণ করা হয়েছে। একইসঙ্গে সকল লাইনের উপরে থাকা গাছের উপরিভাগের অংশ কাটা হবে। তবে প্রাকৃতিক বিপর্যয় ঘটলে মেরামত ও উন্নয়ন কাজ স্থগিত করা হবে।

পল্লী বিদ্যুৎ বিয়ানীবাজার জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) ভজন কুমার বর্মণ বলেন, পল্লী বিদ্যুতের ৩৩ কেভি সঞ্চালন লাইনের রক্ষণাবেক্ষণ ও উন্নয়নমূলক কাজ এবং সঞ্চালন লাইনের উপর গাছ কর্তনের জন্য পুরো বিয়ানীবাজার উপজেলায় ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। সাময়িক সময়ের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ করায় গ্রাহকের অসুবিধা হবে, এজন্য দুঃখ প্রকাশ করেন পিডিবির এই কর্মকর্তা।

NO COMMENTS

LEAVE A REPLY