নিখোঁজ ত্ব-হার বিষয়ে মুখ খুললেন স্বরাষ্ট্রমন্ত্রী

0
86
নিখোঁজ ত্ব-হার বিষয়ে মুখ খুললেন স্বরাষ্ট্রমন্ত্রী

আলোচিত ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের বিষয়ে মুখ খুলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। ত্বহা নিখোঁজের ৬ দিন পার হতে চলছে আজ। বুধবার (১৬ জুন) গাজীপুরে আনসারের এক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ বিষেয়ে কথা বলেন। তিনি বলেন, ‘আদনান ত্বহার কথা শু‌নে‌ছি, অবশ‌্যই তার খোঁজ বের করা হ‌বে।

গত বৃহস্পতিবার (১০ জুন) দিবাগত রাত থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ করেছে তার পরিবার।

এদিকে নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের স্ত্রী সাবেকুন নাহার জানান, পুলিশ এবং র‍্যাবের সাথে দফায় দফায় যোগাযোগ করার পরও তারা কিছু জানতে পারছেন না।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, ঘটনাটি ঘটেছে ঢাকায়। বাড়ি রংপুরে হওয়ায় আদনানের মায়ের করা জিডির সূত্র ধরে অনুসন্ধান চলছে। আশা করি শিগগিরই এই রহস্যের জট খুলবে।

এদিকে নিখোঁজ আবু ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে বিবৃতি দিয়েছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা অ্যামেনেস্টি ইন্টারন্যাশনাল। সোমবার (১৪ জুন) অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল সাউথ এশিয়ার ভেরিফায়েড টুইটার থেকে এ বিবৃতি দেওয়া হয়।

গত ১০ জুন বিকেলে ঢাকা যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন আদনান। রাত আড়াইটার দিকে স্ত্রী হাবিবা নূরের সঙ্গে মোবাইল ফোনে শেষ কথা হয় তার। আদনানের সঙ্গে থাকা আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিনও নিখোঁজ। তাদের সবার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবার।

NO COMMENTS

LEAVE A REPLY