পরাজিতদের ক্রিকেটের স্বার্থে কাজ করার আহ্বান মাশরাফীর

0
39
পরাজিতদের ক্রিকেটের স্বার্থে কাজ করার আহ্বান মাশরাফীর

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা পর্ষদের নির্বাচনে বিজয়ীদের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। যারা জিততে পারেননি তাদের ক্রিকেটের স্বার্থে কাজ করার আহ্বান জানিয়েছেন।

দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থায় মোট ২৫ জন পরিচালক নতুন মেয়াদে দায়িত্ব নিতে যাচ্ছেন। যার মধ্যে ১৬ জন এসেছেন নির্বাচনের মাধ্যমে। ৭ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায়, আর দুইজন জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে। নির্বাচন হওয়া ১৬ পদে পুরনোরা যেমন জায়গা ধরে রেখেছেন, তেমনি এসেছে নতুন মুখ।

বিসিবির পরিচালনা পর্ষদের নির্বাচন হয়েছে তিন ক্যাটাগরিতে। ক্যাটগরি-১ (জেলা ও বিভাগ) থেকে ৩ জন, ক্যাটাগরি-২ (ক্লাব) থেকে ১২ জন ও ক্যাটাগরি-৩ (পাবলিক বিশ্ববিদ্যালয়, সাবেক ক্রিকেটার, বিভিন্ন প্রতিষ্ঠান) থেকে একজন নির্বাচিত হয়েছেন।

নিজের ফেসবুকে দেওয়া এক পোস্টে মাশরাফী লিখেছেন, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচনে জয়ী সব প্রার্থীকে আমার আন্তরিক শুভেচ্ছা। ইনশাআল্লাহ আপনাদের হাত ধরেই বাংলাদেশের ক্রিকেট আরও এগিয়ে যাবে।’

এদিকে নির্বাচনে হেরে যাওয়া প্রার্থীদেরও ক্রিকেটে উন্নয়নে ভূমিকা থাকবে বলে মনে করেন ডান-হাতি এই পেসার।

‘যারা হেরে গিয়েছেন আপনারাও প্রত্যক্ষ বা পরোক্ষভাবে ক্রিকেটের স্বার্থে কাজ করবেন বলেই আশা করছি, আপনাদের সহযোগিতাও বাংলাদেশ ক্রিকেটে প্রয়োজন বলেই মনে করি। শুভকামনা বাংলাদেশ ক্রিকেট বোর্ড।’

NO COMMENTS

LEAVE A REPLY