পূর্ণিমা ও ইয়াসে তীব্র জোয়ার জেলের মৃত্যু

0
41

সোনাগাজীতে চিংড়ির পোনা ধরতে গিয়ে জোয়ারের পানিতে ডুবে নিখোঁজের ১০ ঘণ্টা পর মো. হাদিউজ্জামান (২৬) নামে এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গতকাল মঙ্গলবার রাতে ছোট ফেনী নদীর বাহির চর এলাকা থেকে জেলের লাশটি উদ্ধার করেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও চরচান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন জানান, গতকাল মঙ্গলবার বিকেলে হাদিউজ্জামান, তার চাচা জাহিদুল ইসলাম ও আবদুর রহিম ছোট ফেনী নদীতে জাল দিয়ে চিংড়ির পোনা মাছ ধরতে যান। ঘূর্ণিঝড় ইয়াস ও পূর্ণিমার প্রভাবে নদীতে জোয়ারের পানি বেড়ে যাওয়ায় তীব্র জোয়ারের পানির স্রোতে হাদিউজ্জামান ডুবে যান। অন্য দুজন কোনোমতে সাঁতার কেটে উপকূলে এসে প্রাণে বাঁচেন। হাদিউজ্জামান সাতক্ষীরার শ্যামনগর উপজেলার হরিনগর এলাকার শেখ পাড়ার আবদুল বারী  ছেলে।

চরচান্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন জানান, হাদিউজ্জামানের লাশ দাফনের জন্য জেলা প্রশাসকের ত্রাণ তহবিল থেকে বিশ হাজার টাকা প্রদান করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাজেদুল ইসলাম জোয়ারের পানিতে ডুবে নিখোঁজ জেলের লাশ উদ্ধারের খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, কোনো অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পরামর্শে তার লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY