প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা: পানিসম্পদ প্রতিমন্ত্রী

0
56

পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা এবং বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি। জাতির পিতা বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন, সাধারণ মানুষের দুঃখ দুর্দশা লাঘবের প্রচেষ্টায়, তা বাস্তবায়নে রাত-দিন কাজ করে যাচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী।

বৃহস্পাতিবার (৬ মে) বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেড় হাজার নিম্ন আয়ের অসহায় ও খেটে খাওয়া মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী কর্তৃক সাধারণ জনগোষ্ঠীর জন্য যে উপহার প্রদান করা হয়েছে সেজন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি সবসময় সাধারণ মানুষের কথা চিন্তা করেন। প্রধানমন্ত্রী ৩৬ লাখ লোককে আড়াই হাজার করে সরাসরি তাদের মোবাইল ফোনে টাকা দিয়েছে এটা পৃথিবীর কোথাও আছে বলে আমার জানা নেই। তারপর ক্ষতিগ্রস্থ কৃষকদের ৫ হাজার করে টাকা দেওয়া হয়েছে, ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য সাহায্য দেয়া হয়েছে। এ থেকে বোঝা যায় প্রধানমন্ত্রী সবসময় আপনাদের কথা চিন্তা করে। এটা চিন্তা করে বিধায় আমরা ভালো আছি। পৃথিবীর অন্যান্য যে কোন দেশের থেকে আমরা সকলে মিলে এদেশে ভালো আছি এটা বলতে পারি।

এসময় বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বরিশাল জেলার পুলিশ সুপার মো. মারুফ হোসেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মুনিবুর রহমান প্রমুখ।

 

NO COMMENTS

LEAVE A REPLY