বাবা হারালেন ক্রিকেটার শুভ

0
66
বাবা হারালেন ক্রিকেটার শুভ

জাতীয় ক্রিকেট দলের এক সময়ের তারকা খেলোয়াড় সোহরাওয়ার্দী শুভর বাবা সাংবাদিক আব্দুর রশিদ বাবু মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

গত মার্চে হৃদরোগে আক্রান্ত হলে তার অস্ত্রোপচার করা হয়। শনিবার (২২ মে) ভোরে অসুস্থবোধ করলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রশিদ বাবুর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শোক সন্তপ্ত পরিবারের প্রতি বিসিবি সমবেদনা জানিয়েছে এবং বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেছে।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে নিজের বাবার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন সোহরাওয়ার্দী শুভ। ৩২ বছর বয়সী শুভ ফেসবুক পেজে লেখেন, ‘আমার পিতা রংপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রশিদ বাবু আজ ভোর ৫টা ১০ মিনিটে ইন্তেকাল করেছেন। মরহুমের জানাজার নামাজ আজ বাদ আছর রংপুর জুম্মাপাড়া করিমিয়া নুরুল উলুম (বড়) মাদ্রাসায় অনুষ্ঠিত হবে এবং দাফনকার্য মুন্সিপাড়া কবরস্থানে সুসম্পন্ন করা হবে।’

শুভ’র বাবার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার জাতীয় দলের সতীর্থ পেসার রুবেল হোসেন। নিজের অফিশিয়াল ফেসবুক পেজে রুবেল লেখেন, ‘বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার সোহরাওয়ার্দী শুভ তার বাবা আজ ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মহান আল্লাহ কাছে দোয়া করি। আল্লাহ যেন মরহুমকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন। আমিন।’

রশিদ বাবু রংপুরের জুম্মাপাড়া এলাকার বাসিন্দা। ছেলেকে ক্রিকেটার বানালেও নিজে সাংবাদিকতা পেশায় দীর্ঘদিন কাজ করে গেছেন রশিদ বাবু। তিনি জুম্মাপাড়া করীমিয়া নুরুল উলুম মাদ্রাসার কোষাধ্যক্ষ, নাট্য সংগঠন শিখা সংসদের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক রোটারিয়ান ছিলেন। রশিদ বাবু বেশ কয়েকবার রংপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেন।

 

NO COMMENTS

LEAVE A REPLY