বাবুল আকতারকে চিকিৎসা দেওয়ার নির্দেশ

0
56
বাবুল আকতারকে চিকিৎসা দেওয়ার নির্দেশ

স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় কারাগারে থাকা সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে কারাবিধি অনুসারে চিকিৎসা দেওয়ার আদেশ দিয়েছেন আদালত।

রোববার (২৩ মে) ভার্চুয়াল শুনানি শেষে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এ আদেশ দেন। বাবুল আক্তারের আইনজীবী মো. আরিফুর রহমান সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কারা হাসপাতালের বাইরে অন্য হাসপাতালে বাবুল আক্তারের চিকিৎসার জন্য বৃহস্পতিবার (২০ মে) আদালতে আবেদন করেছিলাম। আদালত শুনানির জন্য আজ (রোববার) সময় দিয়েছিলেন। আজ শুনানি শেষে আদালত কারাবিধি অনুসারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য চট্টগ্রাম কারাগারের সিনিয়র জেল সুপারকে নির্দেশ দিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার (২০ মে) আরিফুর রহমান সাংবাদিকদের বলেছিলেন, বাবুল আক্তার নানা রোগে ভুগছেন। তার চিকিৎসা প্রয়োজন। কারাগারে পর্যাপ্ত চিকিৎসাব্যবস্থা নেই। তাই আমরা কারাগারের বাইরে অন্য যে কোনো হাসপাতালে তার চিকিৎসার অনুমতি চেয়ে আদালতে আবেদন করেছি।

স্ত্রী মিতুকে হত্যার অভিযোগে বাবুলসহ আটজনের বিরুদ্ধে গত ১২ মে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় মামলা করা হয়। মিতুর বাবা মোশাররফ হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। সেদিনই বাবুল আক্তারকে মামলায় গ্রেফতার দেখানো হয়। এরপর মোশাররফ হোসেনের মামলায় তাকে পাঁচদিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে আদালতে জবানবন্দি দেওয়ার কথা বললেও পরে জবানবন্দি দেননি বাবুল আক্তার।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ জুন সকালে ছেলেকে স্কুলে পৌঁছে দিতে বাসা থেকে বের হওয়ার পর চট্টগ্রাম শহরের জিইসি মোড়ে খুন হন মিতু।

NO COMMENTS

LEAVE A REPLY