বার্সেলোনা ছাড়া ঠিক হবে না মেসির: লুইস সুয়ারেস

0
18

তারা দুজন ঘনিষ্ট বন্ধু। দুজন নয়; তিন জন। নেইমারও তো আছেন। সময়ের পালাবদলে তিনজন এখন তিন ক্লাবে। এদিকে বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তির মেয়াদ আর আছে মাস দুয়েক। এরপর তার দল বদলের সম্ভাবনা আছে। যদিও মেসিকে ধরে রাখতে সর্বোচ্চ চেষ্টা করছে বার্সেলোনা। যদি তিনি দলবদল করেন, তাহলে নেইমারের পিএসজিতে যাওয়ার সম্ভাবনা বেশি। তখন দুই বন্ধুর মিলন হবে। কিন্তু আরেক বন্ধু সুয়ারেস তো অন্য কথা বলছেন।

শৈশবের ক্লাব বার্সেলোনা ছেড়ে গেলে আর্জেন্টাইন তারকার জন্য ভালো কিছু হবে না বলে মনে করেন তার বন্ধু ও সাবেক সতীর্থ লুইস সুয়ারেস। টিভিথ্রিকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘যেখানে সে এতদিন ধরে সুখে আছে, সেখানেই তার ক্যারিয়ার শেষ করাটা সবচেয়ে ভালো হবে। আমাকে যদি জিজ্ঞাসা করেন, তাহলে বন্ধু হিসেবে বলব, আমি তাকে বার্সেলোনা ছাড়া অন্য কোথাও দেখছি না।অন্য কোথাও গেলে তার জন্য ভালো হবে না। তবে সিদ্ধান্তটা একান্তই তার।’

মেসির সঙ্গে দারুণ জুটি গড়ে কাতালান দলটির হয়ে ১৯৮ গোল করেন উরুগুয়ের এই তারকা স্ট্রাইকার। গত মৌসুম শেষে সাবেক বার্সা সভাপতি বার্তামেউ এবং কোচ কোম্যান মিলে তাকে দল থেকে বিদায় করে। এর তীব্র প্রতিবাদ করেছিলেন মেসি। এরপর বার্তামেউ পদত্যাগ করেন; বর্তমানে তিনি দুর্নীতির দায়ে জেলে। সুয়ারেস আছেন মাদ্রিদের আরেক ক্লাব অ্যাটলেটিকোতে। চলতি মৌসুমে ১৯টি গোল করে ফেলেছেন। বার্সেলোনার নতুন প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা জোর চেষ্টা চালাচ্ছেন মেসিকে ধরে রাখতে।

 

NO COMMENTS

LEAVE A REPLY