বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যু

0
39
জমি নিয়ে ৫ সন্তানের দ্বন্দ্ব, ২৯ ঘণ্টা পর বাবার লাশ দাফন

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের বাবা-ছেলে নিহত হয়েছেন। আজ রোববার (২০ জুন) ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার বাদৈর ইউনিয়নের হাতুড়াবাড়ি নামক এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার মৃত খালেক মিয়ার ছেলে গোলাম মাওলা (৩৫) ও তার ৭ বছরের শিশু সন্তান জুবায়ের। এই ঘটনায় গুরুতর আহত গোলাম মাওলার স্ত্রী শামসুন্নাহারকে আশঙ্কাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও নিহত পরিবারের সূত্রে জানা যায়, গোলাম মাওলা পেশায় একজন শ্রমিক ছিলেন। কয়েকদিন ধরে নিজের জমানো টাকা দিয়ে সম্প্রতি একটি ফ্রিজ কেনার প্রস্তুতি নিচ্ছিলেন। এই কারণে গোলাম মাওলা ভোর সকালে ঘরের অন্যান্য মালামাল সরিয়ে জায়গা খালি করছিল। কিন্তু ঘরের একটি স্টিলের আলমারিতে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়ে ছিল তা জানতেন না তারা। আলমারিটি স্থানান্তরিত করতে গেলে গোলাম মাওলা ও তার শিশু সন্তান জুবায়ের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় তার স্ত্রী শামসুন্নাহার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হলে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল নিয়ে এসে ভর্তি করা হয়।

কসবা থানার ওসি আলমগীর ভূঞা জানান, গোলাম মাওলা ও তার শিশু সন্তান জুবায়ের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। আর একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY