বিপুল ভোটে জয়ী হয়ে প্রতিদান দেওয়ার ঘোষণা রেজাউলের

0
131
বিপুল ভোটে জয়ী হয়ে প্রতিদান দেওয়ার ঘোষণা রেজাউলের

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিপুল ভোটে জয়ী হওয়ার পর সংবাদ সম্মেলনে এসে আওয়ামী লীগের প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী মানুষের এই ভালোবাসার প্রতিদান দেওয়ার ঘোষণা দিয়েছেন।

নির্বাচনে জয়ী হয়ে বৃহস্পতিবার সাংবাদিকদের সামনে এসে জানালেন সিটি করপোরেশন নিয়ে নিজের পরিকল্পনার কথা। গেল বুধবার গভীর রাতে তাকে বিজয়ী ঘোষণা করে বেসরকারি ফল ঘোষণা করেন রিটার্নি কর্মকর্তা।

সংবাদ সম্মেলনের শুরুতে তাকে মেয়র নির্বাচিত করায় নগরবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান রেজাউল। নির্বাচনে কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ভোট সুষ্ঠু ও সুন্দর পরিবেশে হয়েছে বলে সাংবাদিকদের কাছে দাবি করেন তিনি।

অগ্রাধিকার ভিত্তিতে নগরীকে পরিচ্ছন্ন রাখা, মশার উপদ্রব কমানো এবং বেহাল সড়ক মেরামতের লক্ষ্য নির্ধারণের কথা বলেন রেজাউল। নগরীর সমস্যা সবার সঙ্গে পরামর্শ করে সমাধানের আশ্বাস দিয়ে রেজাউল বলেন, নগরবাসীকে কথা দিতে পারি, প্রতিশ্রুতি পূরণের কঠোর পরিশ্রম করব। স্পষ্ট বলতে চাই, অন্যায় অনৈতিক কাজে কখনো ক্ষমতাকে ব্যবহার করব না। সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাব।

তিনি বলেন, কোনো লোভ অনৈতিকতা আমাকে এক ইঞ্চি বিচ্যুতি ঘটাতে পারবে না। কখনো লোভ-লালসা ছিল না, এখনো নেই। কখনো নীতি বিসর্জন দিইনি। স্বকীয়তা নিয়ে কাজ করে যাব।

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল বলেন, দীর্ঘদিন রাজনীতি করেছি। তা বিবেচনায় নিয়ে জননেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। এ বিজয় আমার নয়, এ বিজয় চট্টগ্রামবাসীর। এ বিজয় বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার এবং বঙ্গবন্ধুর প্রতীক নৌকার।

NO COMMENTS

LEAVE A REPLY