বিয়ে করলেন লাক্স তারকা রাখি

0
60
বিয়ে করলেন লাক্স তারকা রাখি

বিয়ের পিঁড়িতে বসেছেন লাক্স তারকা রাখি মাহবুবা। পূর্বপরিচিত সাজ্জাদ হোসাইনকেই স্বামী হিসেবে বেছে নিয়েছেন রাখি। শুক্রবার (২১ মে) দুবাইয়ের পাম জুমেরাহতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে তাদের। এর আগে ১৯ মে আংটি বদল করেছেন তারা।

জানা গেছে, রাখির স্বামী সাজ্জাদ একসময় মডেলিং ও নাটকে অভিনয় করতেন। বর্তমানে তিনি পেশায় একজন প্রকৌশলী ও ব্যবসায়ী। ২০১৯ সালে তার সঙ্গে নিউইয়র্কের টাইম স্কয়ারে প্রথম দেখা হয় রাখির। সেখান থেকে পরিচয়, তারপর প্রেম। সবশেষ এক হলো চার হাত।

বিয়ে প্রসঙ্গে রাখি দেশীয় একটি সংবাদমাধ্যমকে জানান, দুই বছর প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। সাজ্জাদ বাংলাদেশি বংশোদ্ভূত সিঙ্গাপুরের নাগরিক। সেখানেই ব্যবসা করেন। ১৯ মে সকালে দুবাইতে হট এয়ার বেলুনে আংটি বদল করেছেন তারা।

২০১০ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন রাখি। বিপাশা হায়াতের রচনা এবং তৌকীর আহমেদের পরিচালনায় ‘বিস্ময়’ নাটকে অভিনয়ের মাধ্যমে অভিষেক হয় তার। রাখি আলোচনায় আসেন বিজ্ঞাপনে কাজ করে।

২০১৩ সালে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান রাখি। পার্থের এডিথ কাওয়ান বিশ্ববিদ্যালয়ে ব্যাচেলর অব টেকনোলজি (ইলেকট্রনিক অ্যান্ড কম্পিউটার সিস্টেম) বিভাগে স্নাতক করেন তিনি। গত বছর ২৮ অক্টোবর দেশটির নাগরিকত্ব পেয়েছেন তিনি। নাগরিকত্ব পাওয়ার পর নিজের ফেসবুক স্ট্যাটাসে রাখি লিখেছিলেন, ‘নিজেকে অস্ট্রেলিয়ান নাগরিক বলতে পেরে আমি গর্বিত। তবে আমি সর্বদা হৃদয়ে বাঙালি হয়েই থাকব।

NO COMMENTS

LEAVE A REPLY