বিয়ে না করায় যুবকের বিশেষ অঙ্গ কেটে দিল তরুণী

0
59
বিয়ে না করায় যুবকের বিশেষ অঙ্গ কেটে দিল তরুণী

নেত্রকোনার দুর্গাপুরে বিয়ে না করায় মো. সাইদুল ইসলাম (২৮) নামের এক যুবকের বিশেষ অঙ্গ কর্তন করার অভিযোগ উঠেছে চন্দ্রকোনার এক তরুণীর (২৫) বিরুদ্ধে। মঙ্গলবার সন্ধ্যায় চন্দ্রকোনা ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত সাইদুল ইসলাম উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে।

সাইদুলের বড়ভাই মো. আ. আজিজ বুধবার সন্ধ্যায় সাংবাদিকদের জানান, নলুয়াপাড়া চায়না মোড় এলাকায় সাইদুল মোবাইল সার্ভিসিংয়ের দোকান করেন। ওই দোকানে প্রায়ই বিভিন্ন কাজে আসা-যাওয়া করতেন ওই তরুণী। আসা যাওয়ার একপর্যায়ে সাইদুলকে বিয়ে করার বাসনা জাগে তার। সাইদুলকে বিবাহের প্রস্তাব দিলে সাইদুল তা নাকচ করে দেয়।

এরই পরিপ্রেক্ষিতে ওই তরুণী ক্ষিপ্ত সময়ে অসময়ে সাইদুলকে মোবাইল ফোনে বিয়ে করার জন্য হুমকি দেয় এবং তাকে স্বামী হিসেবে না পেলে অন্য কোনো মেয়ের স্বামী হতে দেবে না বলে জানিয়ে দেয়।

পরবর্তীতে মঙ্গলবার সন্ধ্যায় নলুয়াপাড়া চায়না মোড় এলাকায় ব্রিজের ওপর দাঁড়িয়ে সাইদুল ফেসবুক চালাচ্ছিলেন। এই সুযোগে চার পাঁচজন এসে তার চোখ-মুখ বেঁধে অটোতে করে চন্দ্রকোনা ব্রিজ সংলগ্ন নির্জন নদীর চরে নিয়ে যায়। সেখান নিয়ে সাইদুলের চোখের বাঁধন খুলে ফিল্মি স্টাইলে ওই তরুণী অন্যদের সহায়তায় কোমর থেকে ছুড়ি বের করে সাইদুলের পুরুষাঙ্গের অনেকটাই কেটে ঝুলিয়ে রাখে।

এ ঘটনায় জ্ঞান হারালে সাইদুলের মৃত্যু হয়েছে ভেবে সবাই ঘটনাস্থল ত্যাগ করে। কিছুক্ষণ পর সাইদুলের জ্ঞান ফিরলে তার মোবাইল ফোন থেকে বড়ভাই আ. আজিজকে ফোন দিলে ওই এলাকা থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় সাইদুলের বড়ভাই মো. আ. আজিজ বাদী হয়ে ওই তরুণী, গিয়াস উদ্দিন, সাহাব উদ্দিন, জাহাঙ্গীরসহ অজ্ঞাত আরও চারজনের নাম উল্লেখ করে দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি শাহনুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ নিয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি দুঃখজনক। যত দ্রুত সম্ভব প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

NO COMMENTS

LEAVE A REPLY