ব্যাংক থেকে টাকা তুলতে গিয়ে প্রতারকের খপ্পরে দুই বোন

0
48
ব্যাংক থেকে টাকা তুলতে গিয়ে প্রতারকের খপ্পরে দুই বোন

ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে এসে প্রতারণার ফাঁদে পড়ে নগদ টাকা ও স্বর্ণালংকার হারিয়েছেন দুই বোন। সোমবার বিকালে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী উপজেলা ভূমি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

দুই বোন হলেন উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নের রামদাস আলী মুন্সিরহাট এলাকার মো. ইদ্রিসের স্ত্রী ছৈয়দা বেগম (৪৬) এবং ফতেপুর ইউনিয়নের লতিফপাড়ার মৃত আবদুল হালিমের স্ত্রী জাহেদা বেগম (৩৯)।

প্রতারণার শিকার ছৈয়দা বেগম বলেন, সোমবার বিকালে হাটহাজারী বাজারের কারচারি সড়কে দিদার মার্কেট সংলগ্ন এলাকায় আমরা জুতো সেলাই করছিলাম। এ সময় এক যুবক সরকারি ত্রাণ দেওয়া হবে বলে আমাকে ওই মহাসড়কের পাশে ভূমি অফিসের সামনে ডেকে নিয়ে যান। সেখানে নিয়ে আমাকে এক হাজার টাকা ধরিয়ে দিয়ে আমার ও বোনের দুটি ভ্যানিটি ব্যাগ কৌশলে নিয়ে সিএনজিচালিত অটোরিকশা করে পালিয়ে যায়।

ওই ব্যাগ দুইটিতে আমাদের নগদ ২০ হাজার টাকা, ১টি স্বর্ণের চেইন, ১টি ডায়মন্ডের আংটি, স্বর্ণের ১ জোড়া চুড়ি, ১ জোড়া কানের দুল, বিদেশি মুদ্রা, ২টি এন্ড্রয়েড মোবাইল সেট এবং ইসলামী ও জনতা ব্যাকের চেকবই ছিল। এ ঘটনায় থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলে জানিয়েছেন ওই নারী।

এ ঘটনার ব্যাপারে হাটহাজারী মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম অবহিত নন বলে জানিয়েছে।

তবে হাটহাজারী থানার এএসআই বাছির উদ্দিন বলেন, বিষয়টি আমরা খতিয়ে দেখছি এবং প্রতারককে ধরতে বাজারের বিভিন্ন স্থানে স্থাপিত সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করছি।

NO COMMENTS

LEAVE A REPLY