ভোলায় ডায়রিয়া রোগীদের পাশে দাঁড়াল ছাত্রলীগ

0
24

ভোলায় ডায়রিয়া আক্রান্ত রোগীদের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ। শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে জেলা সদর হাসপাতালে ডায়রিয়া রোগীদের মাঝে বিনামূল্যে স্যালাইন ও মাস্ক বিতরণ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এদিন বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১০ সদস্যর একটি টিম রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।

পরে ভোলা সিভিল সার্জন ডা. সৈয়দ রেজাউল ইসলামের প্রতিনিধি দলের কাছে ৪০০ ব্যাগ আইভি স্যালাইন, এক হাজার ২০০ প্যাকেট খাবার স্যালাইন (ওআরএস) ও মাস্ক হস্তান্তর করেন।

এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি রাইহান আহমেদ ও সাধারণ সম্পাদক হাসিব মাহমুদ হিমেল বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশে ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইমরান জমাদ্দারের নেতৃত্বে ভোলায় ডায়রিয়া রোগীদের পাশে দাঁড়িয়েছি।

তারা আরও বলেন, করোনার পাশাপাশি ভোলায় বিভিন্ন উপজেলায় ডায়রিয়া রোগী বেড়ে যাওয়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের সহযোগিতা চাই। তাদের সহযোগিতায় ভোলা সদর হাসপাতালে ডায়রিয়া রোগীদের জন্য স্যালাইন, মাস্ক ও মেডিকেল ক্যাম্পের আয়োজন করি।

এসময় বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. কাজী রেদওয়ান আহমেদ রিজভী, ডা. তন্ময় চক্রবর্তী, ডা. কামাল হোসেন, ডা. সাগর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

NO COMMENTS

LEAVE A REPLY