মুক্তিযোদ্ধা লাঞ্ছিত : আমতলী অচল করে দেওয়ার হুমকি

0
67
মুক্তিযোদ্ধা লাঞ্ছিত : আমতলী অচল করে দেওয়ার হুমকি
মুক্তিযোদ্ধা লাঞ্ছিত : আমতলী অচল করে দেওয়ার হুমকি

বরগুনার আমতলীতে এক বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ নুরুল ইসলাম মৃধাকে সন্ত্রাসী ও মাদকসেবী কর্তৃক লাঞ্ছিত করার প্রতিবাদে লাঞ্ছিতকারী, সন্ত্রাসী, মাদকসেবীদের দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে প্রতিবাদসভা, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মুক্তিযোদ্ধারা।

আজ বুধবার দুপুর ১২টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম সামসুদ্দিন শানুর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদসভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. মতিয়ার রহমান।

বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মো. মোতাহার উদ্দিন মৃধা, সহসভাপতি আলহাজ মো. নুরুল ইসলাম মৃধা, বীর মুক্তিযোদ্ধা গাজী দেলোয়ার হোসেন, আ. মালেক শাহানুর মিয়া, আবুল হাসেম মাস্টার, জয়নাল আবেদীন প্রমুখ।

প্রতিবাদসভা শেষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সের সামনে শতাধিক মুক্তিযোদ্ধারের উপস্থিতিতে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. মতিয়ার রহমান তার বক্তব্যে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিতকারী, সন্ত্রাসী, মাদকসেবী ও তাদের গডফাদারদের গ্রেপ্তার করা না হলে আমতলীকে অনির্দিষ্টকালের জন্য অচল করে দেয়া হবে।

আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার বলেন, এ ঘটনায় থানায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

NO COMMENTS

LEAVE A REPLY