মুশফিকের জন্য আফসোস বিসিবি প্রধানের

0
58
মুশফিকের জন্য আফসোস বিসিবি প্রধানের

শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে দুর্দান্ত নেপুণ্য দেখিয়েছেন মি. ডিপেন্ডেবলখ্যাত মুশফিকুর রহিম।

চার নম্বরে ব্যাট করতে নেমে খেলেছেন ৮৭ বলে ৮৪ রানের ঝলমলে ইনিংস।

তবু মুশফিকের জন্য খারাপ লাগছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপনের।

মাত্র ১৬ রানের জন্য সেঞ্চুরি মিস করেছেন এই উইকেটকিপার ব্যাটসম্যান। সে জন্য আফসোস হচ্ছে বিসিবিপ্রধানের।

রোববার বাংলাদেশের ইনিংস শেষে গণমাধ্যমের সামনে কথা বলেন নাজমুল হাসান পাপন। সেখানে তামিম ও মুশফিককে নিয়ে আফসোস প্রকাশ করেন।

বিসিবিপ্রধান বলেন, তামিম, মুশফিক, রিয়াদ, সাকিব— যারা সিনিয়র ক্রিকেটার, এদের নিয়ে এখন মন্তব্য করতে চাই না। তবে মুশফিক অসাধারণ ইনিংস খেলেছে আজকে (রোববার)। মুশফিক অসাধারণ খেলোয়াড়ও। তামিম, রিয়াদ, মুশফিক এবং সাকিব তো অসাধারণ খেলোয়াড়ই আমাদের, আমরা সেটি অস্বীকার করছি না। তারা আমাদের দলের সেরা ব্যাটসম্যান।

তবে মুশফিকের জন্য খারাপ লাগে যে একটি নিশ্চিত সেঞ্চুরি হাতছাড়া হয়ে গেল। কারণ ৮৪ রান করে রিভার্স সুইপ করেছে ও। আর এই শটটা ও (মুশফিক) খুব ভালো খেলে। ওর পছন্দের শট এটা। আর ওই শটের আউট হলো সে। ওই সময় একটা প্লেয়ারের কেমন কষ্ট লাগে সেটি ওই ভালো বলতে পারবে। কিন্তু মুশফিকের জন্য আফসোস হচ্ছে। আসলে তামিম ও মুশফিক দুজনের জন্যই আফসোস হচ্ছে। কারণ এখানে একটা সেঞ্চুরি করার সুযোগ ছিল।

৮৪ রানের মাথায় এমন আউট হয়ে আফসোস-আক্ষেপ অবশ্য মুশফিকেরও হয়েছে। সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপ যে কতটা পুড়িয়েছে মুশফিককে সেটি আউট হওয়ার পরই তার বডি ল্যাঙ্গুয়েজেই বোঝা গেছে।

গতকাল ৪৩ রানে ২ উইকেট পড়ে যাওয়ার পর ক্রিজে নেমে হাসারাঙ্গা, উদানা, ধনঞ্জয়া, সান্দাকানকে বেশ ভালো খেলছিলেন মুশফিক। একটা সময় সেঞ্চুরির আশা উঁকি দিলেও সান্দাকানের বলে রিভার্স সুইপ করতে গিয়ে ৮৪ রানেই উদানার হাতে ক্যাচ তুলে দেন তিনি।

NO COMMENTS

LEAVE A REPLY