ময়মনসিংহ সিটি ৫০ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিল

0
124

আজ বেলা সাড়ে ১১টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে টাউন হল প্রাঙ্গণে ৫০ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু।

সিটি মেয়র ইকরামুল হক টিটু বলেন, বঙ্গবন্ধুর জন্মদিন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২ সপ্তাহব্যাপী আয়োজনের অন্যতম লক্ষ্য ছিল অসহায় বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো। আমরা তা করেছি এবং এ প্রচেষ্টা অব্যাহত থাকবে। তিনি এ সময় সমাজের স্বচ্ছল মানুষদের প্রতিবন্ধী ব্যক্তির পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন প্যানেল মেয়র শামীমা আক্তার, ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শীতল সরকার, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নিয়াজ মোর্শেদ, ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. দেলোয়ার হোসেন, ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল মান্নান, সংরক্ষিত আসনের কাউন্সিলর শাম্মী আক্তার মিতু (৪, ৫, ৬ নম্বর ওয়ার্ড) এবং জান্নাতী কাউসার (২৭, ২৮, ২৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসন)।

এ সময় অন্যান্য কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, প্রধান সমাজকল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা লুৎফুন নাহার, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY