রজধানীতে সৎ মায়ের আঘাতে শিশুর মৃত্যুর অভিযোগ

0
42
রজধানীতে সৎ মায়ের আঘাতে শিশুর মৃত্যুর অভিযোগ

রাজধানীর মিরপুরে সোহানা নামে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে মাথায় আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে তার সৎ মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় সৎ মা পারভীন (৩০) ও বাবা সোহেলকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৮ মে) সকাল সাড়ে ১০টার দিকে মিরপুর ১১ আদর্শনগর দুই প্লট ৪ নম্বর গলিতে এ ঘটনা ঘটে। শিশুর মায়ের নাম কুলসুম। শিশুটির বাবা সোহেল পেশায় ভ্যানচালক।

সোহানার মামা নূর হোসেন জানান, কুলসুমের সঙ্গে ৪ বছর আগে ছাড়াছাড়ি হয় সোহেলের। বিচ্ছেদের পর কুলসুম মেয়েকে নিজের কাছে রাখে। পরে সোহেল তাকে নিজের কাছে নিয়ে আসে। এরপর থেকে সোহানা বাবা ও সৎ মা পারভীনের কাছেই থাকত।

নূর হোসেনের অভিযোগ, সোহানাকে দিয়ে ঘরের কাজ করাতেন পারভীন। কাজ না করলে তাকে মারধর করা হতো। সোহানা এমন অত্যাচারের কথা বারবার তার মামা নূর হোসেনকে জানিয়েছে। নূর হোসেন সোহেলকে বিষয়টি জানিয়ে কোনো সুরাহা পায়নি।

নূর হোসেন বলেন, আজ সকালে লোকমুখে শোনেছি, ভাগ্নিকে হাসপাতাল থেকে মৃত অবস্থায় ফেরত আনা হয়েছে। পরে আমি পুলিশে খবর দেই।

নূর হোসেনের অভিযোগ, সোহানাকে পারভীন আজ সকালে মণিপুরে নিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছে। হত্যার পর তাকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নেয়া হয়।

এ ঘটনায় সোহেল ও পারভীনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পল্লবী থানার এসআই আতাউর মাহমুদ সংবাদমাধ্যমকে বলেন, ঘটনা জেনে আমরা লাশ থানায় নিয়ে এসেছি। বাবা ও সৎ মাকে আটক করা হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY