রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১২

0
67
রাজশাহী মেডিকেলে করোনায় মৃত্যু ১৯ জন

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল গত ২৪ ঘণ্টায় করোনা ও করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ১২ জন। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জের ৬ জন, রাজশাহীর ৪ জন এবং নাটোর ও মেহেরপুরের ১ জন করে মারা গেছেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করে বলেন, রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা হয়েছে ৩৭৪ জনের। আর করোনা শনাক্ত হয়েছে ১৫৪ জনের। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৪১.১৭%।

এদিকে জেলা প্রশাসনের ঘোষণা অনুযায়ী আজ চতুর্থ দিনের মতো রাজশাহী মহানগরীতে সর্বাত্মক লকডাউন চলছে। যা চলবে আগামী ১৭ জুন মধ্যরাত পর্যন্ত। সর্বাত্মক লকডাউন পরিস্থিতি সবসময় অবলোকন করছেন প্রশাসন। কিন্তু রাজশাহী নগরীর মানুষ লকডাউন মানলেও বেশ কিছু মানুষকে বিভিন্ন সময়ে বাইরে চলাচল করতে দেখা যাচ্ছে।

পুলিশ প্রশাসন এ ব্যাপারে বেশ সতর্ক দৃষ্টি রেখেছেন। তারা লকডাউনে বাইরে চলাচলকারীদের পথরোধ করছেন এবং সন্তোষজনক উত্তর পেলেই তাদের গন্তব্যে যেতে দিচ্ছেন। এ সর্বাত্মক লকডাউনে আমসহ কৃষিজাত পণ্য পরিবহন ও জরুরি সেবা পরিবহন ছাড়া দূরপাল্লার বাস, স্থানীয় গণপরিবহন ও রাজশাহী রেল স্টেশন থেকে সব ট্রেন চলাচল বন্ধ রয়েছে। যা কিনা ১৭ জুন মধ্যরাত পর্যন্ত বন্ধ থাকবে।

NO COMMENTS

LEAVE A REPLY