রিসোর্টে নারীসহ জনরোষে পড়া মামুনুলের কড়া সমালোচনা প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর

0
81

রিসোর্টে এক নারীসহ স্থানীয়দের হাতে আটক হয়েছিলেন হেফাজতের কেন্দ্রীয় নেতা মামুনুল হক। এর সমালোচনা করে রোববার সংসদে বক্তব্য দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। প্রধানমন্ত্রী বলেন, যারা ইসলাম ধর্মের পবিত্রতা রক্ষার কথা বলেন, তারাই অপবিত্র কাজ করছেন। এদের বিষয়ে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানান সংসদ নেতা। অধিবেশনে সমাপনী বক্তব্যে শেখ হাসিনা এসব কথা বলেন।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সংসদে বলেছেন, গতকাল সোনারগাঁ উপজেলায় তাণ্ডব দেখা গেছে। সোনারগাঁ উপজেলার একটি বেসরকারি হোটেলে হেফাজতের কেন্দ্রীয় নেতা মামুনুল হক একজন নারীকে নিয়ে অবস্থান করছিলেন। ওই নারী কে, তা তিনি টেলিভিশনে নিজের মুখে স্বীকার করেছেন। তিনি তাঁর স্ত্রী নন। এ বিষয়ে আরো ঘটনা জেনে সবাইকে জানানো হবে।

শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে নারীসহ বেড়াতে গিয়ে স্থানীয় জনগণের হামলার মুখে পড়েন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক। বিকাল ৩টায় রয়াল রিসোর্টের ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে তাকে অবরুদ্ধ করা হয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

মামুনুল হকের দাবি, সঙ্গে থাকা নারী নাম আমিনা তৈয়ব। তিনি মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী। আমিনাকে সঙ্গে নিয়ে রিসোর্টে ঘুরতে গিয়েছিলেন তিনি। দীর্ঘ এক ফেইসবুক পোস্টে মামুনুল বলেছেন, ‘ওই নারী তার পরিচিত হাফেজ শহিদুলের স্ত্রী ছিলেন। শহিদুলের সাথে ডিভোর্সের পর মেয়েটি অসহায় হয়ে পড়েন। তাই তিনি মেয়েটিকে বিয়ে করেছেন।’

NO COMMENTS

LEAVE A REPLY