শোকসভা ন্যাপ নেতা খায়রুল আলমের

0
230

গণমানুষের মুক্তি সংগ্রামে নিবেদিতপ্রাণ, বীর মুক্তিযাদ্ধা, ন্যাপ প্রধান অধ্যাপক মোজাফ্ফর আহমদের স্নেহভাজন, ন্যাপ কেন্দ্রীয় কমিটির সদস্য, জামালপুর জেলা ন্যাপ সভাপতি খায়রুল আলমের শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের উদ্যোগে জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ন্যাপ নেতা অ্যাডভোকেট আনছার আলীর সভাপতিত্বে গতকাল শনিবার (৭ নভেম্বর) বিকেল ৪টায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ন্যাপ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। বিশেষ অতিথি ছিলেন শফিক আহমদ খান ও ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন মাস্টার। বক্তব্য দেন ন্যাপ নেতা জাবেদুল হক মাস্টার, রিজভি আহমদ, মো. খালেদ, মাসুদুর রহমান এবং ১৪ দলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

সভায় পরিবারের পক্ষ থেকে বক্তব্য দেন খায়রুল আলমের বোন জিন্নাতারা লাভলির ছেলে ন্যাপ নেতা ড. অধ্যাপক মাহামুদুল আলম শুভ। সভার শুরুতে এক মিনিট দাঁড়িয়ে খায়রুল আলমের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন তরুণ ন্যাপ নেতা রায়হান রাজ।

শোকসভায় নেতৃবৃন্দ বলেন, খায়রুল আলম ছিলেন গরিব মেহনতি মানুষের প্রকৃত বন্ধু। মৃত্যর আগপর্যন্ত একই নীতিতে একই ধারায় রাজনীতি করেছেন তিনি। দেশ আজ বহুমুখী সংকটে নিপতিত। একদিকে যেমন দেশের উন্নতি হচ্ছে,  জিডিপি ও রেমিট্যান্স বাড়ছে; অন্যদিকে দ্রব্যমূল্য, ধর্ষণ, মাদক, দুর্নীতি ও বৈষম্য বাড়ছে। মানুষ নির্বিকার। এটাই হলো রাজনৈতিক শূন্যতা। এই সংকট হলো নীতি ও আদর্শবাদী নেতৃত্বের শূন্যতা। সংকট মোকাবেলায় নতুন প্রজন্মকে খায়রুল ভাইয়ের মতো আদর্শবাদী হয়ে গড়ে উঠতে হবে।

NO COMMENTS

LEAVE A REPLY