সবাই পেশাদার মাদক কারবারি, দাবি পুলিশের

0
83
সবাই পেশাদার মাদক কারবারি, দাবি পুলিশের

যে কেউ মনে করবে সবাই একই পরিবারের সদস্য। অসুস্থ কোনো এক আত্মীয়কে সঙ্গে করে গ্রামে ফিরে যাচ্ছেন। অথচ পুলিশের হাতে আটকের পর জানা গেল তারা সবাই মাদক কারবারি।

রোববার (৭ মার্চ) ভোর রাতে চাঁদপুর লঞ্চ টার্মিনালে এমনই একদল মাদক কারবারিকে বিপুল পরিমাণ ইয়াবা, নগদ টাকাসহ আটক করেছে নৌপুলিশ। এদের মধ্যে তিনজন নারী অন্য দুজন পুরুষ। পুলিশের দাবি, আটককৃতরা সবাই পেশাদার মাদক কারবারি।

চাঁদপুর নৌপুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল হক জানান, চট্টগ্রাম থেকে ইয়াবার চালান নিয়ে চাঁদপুরে হয়ে মুন্সিগঞ্জ যাচ্ছে একদল মাদক কারবারি। এ সংবাদের ভিত্তিতে লঞ্চ টার্মিনালে অভিযান চালিয়ে সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ২ হাজার ৬২০ পিস ইয়াবা এবং নগদ এক লাখ টাকা পাওয়া যায়।

ওসি আরো জানান, প্রায় ১৪ হাজার পিস ইয়াবা নিয়ে এসব মাদক কারবারি চট্টগ্রাম থেকে রওনা দেয়। এর মধ্যে পথেই অন্য ইয়াবা বিক্রি করে তারা। পরে শেষ চালানটি ধরা পড়ে।

ওসি জানান, এরা সবাই পেশাদার মাদক কারবারি। এদের মধ্যে করিমুন নেছা (৩৫), মো. মাসুদ (৪০), রিতা আক্তার (২৭) এই তিনজনের বাড়ি চট্টগ্রাম এবং সাইফুল ইসলাম (২৮) ও খুকুমনি (৫৫) দুজনের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এর আগে গত ৩০ জানুয়ারি আরেক অভিযানে এক হাজার ৫০৫ পিস ইয়াবাসহ দুজনকে আটক করে নৌপুলিশ। স্থানীয় একটি সূত্র জানিয়েছে, সড়কপথের চেয়ে নিরাপদ হওয়ায় ঝুঁকিমুক্ত পথ ভেবে চট্টগ্রাম থেকে ট্রেনে চাঁদপুর তারপর নদীপথে দেশের অন্যত্র ইয়াবাসহ মাদকের চালান চলে যাচ্ছে।

NO COMMENTS

LEAVE A REPLY