সাকিবের ছেলের ছবি প্রকাশ, চাইলেন দোয়া

0
50
সাকিবের ছেলের ছবি প্রকাশ, চাইলেন দোয়া

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথমবারের মতো ছেলেসন্তানের ছবি প্রকাশ করলেন সাকিব আল হাসান ও উম্মে শিশির দম্পতি। এর আগে নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে ছেলের নাম প্রকাশ করেছিলেন তারা। তাদের একমাত্র ছেলেসন্তানের নাম আইজাহ। এবার ছবি প্রকাশ করার মাধ্যমে ভক্ত-সমর্থকদের প্রতীক্ষার অবসান ঘটালেন তারা।

চলতি বছর ১৬ মার্চ তৃতীয় সন্তানের বাবা হয়েছেন সাকিব আল হাসান। তবে ছেলের ছবি প্রকাশ করেননি তিনি। ছবিতে দেখা যায়, মাথায় ক্যাপ আর গায়ে হলুদ রঙের পলো-শার্টপরা ছোট্ট আইজাহকে।

শনিবার (১৭ জুলাই) ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে ছেলেসন্তানের ছবি প্রকাশ করে দোয়া চান সাকিব। সাকিব লিখেন, ‘আমার ছেলে আইজাহ, সবাই দয়া করে ওকে আপনার প্রার্থনায় রাখুন।’
একই ছবি নিজের ফেসবুকেও দিয়েছেন শিশির। তিনি লিখেছেন, ‘আমাদের ছোট্ট ছেলে আইজাহ! সবাই ওর সঙ্গে পরিচিত হোন। সবাই ওর জন্য দোয়া করবেন।’

এর আগে ২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম হয়। তারপর গত বছরের এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো বাবা হন সাকিব। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরাম হাসান।
দুই কন্যার মতো পুত্রসন্তানেরও জন্ম হয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে। ২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

NO COMMENTS

LEAVE A REPLY