সাব-রেজিস্ট্রি কার্যালয় খোলা, মানতে হবে স্বাস্থ্যবিধি

0
56

করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকারের দেওয়া নিষেধাজ্ঞার প্রেক্ষাপটে জরুরি দলিল নিবন্ধন (রেজিস্ট্রি) করার সুবিধার্থে সারা দেশে সাব-রেজিস্ট্রি কার্যালয় খোলা রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। এ ক্ষেত্রে মানতে হবে স্বাস্থ্যবিধি।

নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়েছে। আজ  মঙ্গলবার (৬ এপ্রিল) আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম বিজ্ঞপ্তিটি গণমাধ্যমের কাছে পাঠিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা কর্তৃক গত ৪ এপ্রিল ইস্যুকৃত স্মারক অনুযায়ী স্বাস্থ্যবিধি পালনপূর্বক ও সামাজিক/শারীরিক দূরত্ব বজায় রেখে জরুরি দলিলসমূহ নিবন্ধন করার জন্য সংশ্লিষ্ট সাব-রেজিস্ট্রারদের বলা হলো। স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য প্রয়োজনে স্থানীয় প্রশাসনের সহযোগিতা নেওয়া যেতে পারে।’

এর আগে গত ৪ এপ্রিল নিবন্ধন অধিদপ্তর থেকে জারি করা পৃথক এক বিজ্ঞপ্তিতে দেশের সকল জেলা রেজিস্ট্রার ও উপজেলা সাব-রেজিস্ট্রার কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের স্ব স্ব কর্মস্থল ত্যাগ না করার নির্দেশনা দেওয়া হয়।

NO COMMENTS

LEAVE A REPLY