সিলেটে পাঁচ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

0
61
সিলেটে বসতঘরে পড়ে ছিল মা ও ২ সন্তানের গলাকাটা লাশ

সিলেটের বিভিন্ন সীমান্ত থেকে গত দেড় বছরে উদ্ধারকৃত প্রায় পাঁচ কোটি টাকার বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ বুধবার দুপুর ১২ টায় সিলেটের ৪৮ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে এই মাদকদ্রব্যগুলো ধ্বংস করারর কার্যক্রম উদ্বোধন করেন বিজিবি উত্তর পূর্ব কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান।

ধ্বংসকৃত মাদকদ্রব্যগুলোর মধ্যে রয়েছে, ১৯ হাজার ৮৮ বোতল ভারতীয় বিভিন্ন ব্রান্ডের মদ, চার হাজার ২১ বোতল ফেনসিডিল, নয় হাজার ৭৯৩ পিস ইয়াবা ও ৯২ কেজি গাঁজা ও ছয় লাখ ৬৯ হাজার পিস ভারতীয় বিড়ি।

বিজিবি ৪৮ ব্যাটালিয়নের অধিনায়ক আহমদ ইউসুফ জামিল জানান, ধ্বংসকৃত মাদকদ্রব্যের আনুমানিক দাম প্রায় চার কোটি ৭৮ লাখ ৬৭ হাজার ৩৩০ টাকা। ২০১৯ সালের ১৩ জুন থেকে ২০২১ সালের ৩১ জানুয়ারী পর্যন্ত বিভিন্ন সীমান্ত এলাকায় ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা এসব মাদক দ্রব্যগুলো উদ্ধার করা হয়।

সীমান্ত দিয়ে মাদক প্রবেশ বন্ধে বিজিবির তৎপরতা আরও বাড়ানো হয়েছে এবং সমাজের সকল মানুষের সহযোগিতায় মাদক চোরাচালন জিরো টলারেন্সে নিয়ে আশা সম্ভব বলে জানান বলে জানান বিজিবি উত্তর পূর্ব কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান।

NO COMMENTS

LEAVE A REPLY