সীমিত পরিসরে বিয়ে

0
48

দেশে করোনার তাণ্ডবে সবকিছুই যখন সীমিত পরিসরে চলছে, ঠিক সে সময় দেশের কোথাও কোথাও সীমিত পরিবারিক আয়োজনগুলোও সম্পন্ন হচ্ছে। পারিবারিক আয়োজনের মধ্যে সীমিত পরিসরে বিবাহ বার্ষিকী, জন্মদিনের অনুষ্ঠান করছিলেন অনেকেই। অবশ্য এই মুহূর্তের কথা ভিন্ন। এখন সীমিত পরিসরে বিয়ে বন্ধ রয়েছে। কেননা উপমহাদেশে এই মুহূর্তে করোনা বেশ উর্ধ্বমুখী রয়েছে।

মানুষে এখন ঘরে বসেই সময় কাটাচ্ছে। চোখ রাখছে বিনোদন মাধ্যম ও সংবাদ মাধ্যমগুলোতে। সীমিত পরিসরে বিনোদন মাধ্যমের কাজগুলোও করে যেতে হচ্ছে। কিছু কিছু নাটকের শুটিং চলছে রাজধানীর বিভিন্ন লোকেশনে। নাটকের নামেও আসছে সময়ের গন্ধ। যেমন ‘সীমিত পরিসরে বিয়ে’ সময়পোযোগী এই নাটকে অভিনয় করেছেন শামীম হাসান সরকার ও সারিকা সাবা।

নাটকের বিষয়ে শামীম হাসান সরকার বলেন, ‘এটি বেশ মজার একটি নাটক। দর্শকরা নাটকের পুরো সময়টা উপভোগ করতে পারবেন। যুগপৎ কাজটাও বেশ চমৎকার হয়েছে’।

জানা গেছে, করোনাকালীন একটি সম্পর্ককে বাস্তবে পরিণত করার গল্প নিয়ে নির্মিত হয়েছে এই নাটক। এটি পরিচালনা করেছেন মানসুর আলম নির্ঝর। রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

আসন্ন ঈদে নাটকটি একটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশনে প্রচার হওয়ার কথা রয়েছে। এ ছাড়াও সোশ্যাল প্ল্যাটফরমেও দেখা যাবে প্রচারের পর।

NO COMMENTS

LEAVE A REPLY