সুনামগঞ্জে স্বস্তির বৃষ্টি

0
52

গত কয়েক দিনের প্রচণ্ড গরমে অসহ্য পরিস্থিতিতে পড়েছে মানুষজন। দেশের একাধিক অঞ্চলে দেখা দিয়েছে মাঝারি থেকে তীব্র তাপপ্রবাহ। ঘন ঘন আকাশের দিকে তাকিয়ে বৃষ্টির সম্ভাবনা খুঁজতে দেখা যায় অনেককে।

এরই মধ্যে আজ খুঁজির খবর পাওয়া গেল সুনামগঞ্জে। হালকা ঝোড়ো বাতাসসহ বজ্রবৃষ্টির দেখা পেয়েছে সুনামগঞ্জবাসী। বুধবার (২৮ এপ্রিল) ভোর থেকে সুনামগঞ্জের বিভিন্ন স্থানে বৃষ্টিপাতের খবর পাওয়া গেছে। স্বস্তির এই বৃষ্টিতে কিছু সময়ের জন্য থেমে যায় হাওরের ধানকাটা কার্যক্রম। এছাড়া অতিরিক্ত বজ্রপাতের কারণে শহরের বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ রাখা হয়েছিল বলে জানা গেছে।

গতকাল সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার তাপপ্রবাহের পূর্বাভাসে বলা হয়েছে, ঢাকা, ময়মনসিংহ, রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

গতকালের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে; তবে রংপুর ও সিলেট বিভাগের দু-এক জায়গায় বৃষ্টি ও বজ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সারা দেশের দিনের ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

 

NO COMMENTS

LEAVE A REPLY