স্টার সিনেপ্লেক্সে ৫০ ভাগ ক্যাশব্যাক টিকিট কিনলে !

0
107

সিনেমাপ্রেমী দর্শকদের জন্য বছরের শুরুতে আবারও চমকপ্রদ খবর নিয়ে এলো স্টার সিনেপ্লেক্স। দর্শকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে ব্র্যাক ব্যাংকের সঙ্গে বিশেষ চুক্তি স্বাক্ষর করেছে জনপ্রিয় সিনেমা হল স্টার সিনেপ্লেক্স। এ চুক্তির আওতায়  ব্র্যাক ব্যাংকের ভিসা ক্রেডিট কার্ডধারীরা স্টার সিনেপ্লেক্সের টিকেট ক্রয়ে ৫০ ভাগ ক্যাশব্যাক পাবেন। রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মল, সীমান্ত সম্ভার ধানমন্ডি এবং মহাখালী এসকেএস টাওয়ারে অবস্থিত স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখায় এই অফার প্রযোজ্য থাকবে। ফেব্রুয়ারি মাসজুড়ে এ অফারটি চলবে বলে জানান, স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ। স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান এবং ব্র্যাক ব্যাংকের পক্ষে হেড অফ রিটেইল ব্যাংকিং, মোঃ মাহিউল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।

স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের চাহিদা এবং সুযোগ- সুবিধাকে প্রাধান্য দেয়। দর্শকরা যেন নিজেদের কাঙ্খিত সিনেমাগুলো বাড়তি আনন্দ নিয়ে উপভোগ করতে পারেন সেজন্যই এমন অফার। দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। পথচলার শুরুথেকে দর্শকদের ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে এগিয়ে চলেছে স্টার সিনেপ্লেক্স। তাই দর্শকদের জন্য এ ধরণের অফার দিতে পেরে আমরা আনন্দিত। আগামীতেও এরকম আকর্ষণীয় বিভিন্ন অফার নিয়ে আসার চেষ্টা থাকবে আমাদের।

স্টার সিনেপ্লেক্সের পাশাপাশি কক্সবাজারস্থ হোটেল সায়মনেও বিশেষ অফার থাকছে ব্র্যাক ব্যাংকের ভিসা ক্রেডিট কার্ডধারীদের জন্য। সকল রুম এবং ব্যাংকোয়েট হলের নির্ধারিত মূল্যের উপর থাকছে ৪০% ছাড়, আর ক্যসাব্লাঙ্কা রেস্টুরেন্টে খাবারের উপর থাকছে ১০ ভাগ ছাড়। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এ অফারটি চলবে বলে জানান কর্তৃপক্ষ।

NO COMMENTS

LEAVE A REPLY