স্বর্ণ ডাকাতি: ৫ পুলিশ সদস্য কারাগারে

0
115
স্বর্ণ ডাকাতি: ৫ পুলিশ সদস্য কারাগারে

ফেনীতে স্বর্ণের বার ডাকাতি মামলার তদন্তে দুই দফা রিমান্ড শেষে ৬ জনের মধ্যে ৫ জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালত এ আদেশ দেন।

এ দিন বিকালে মামলার পিবিআইয়ের তদন্ত কর্মকর্তা মো. শাহআলম ডাকাতির মামলার আসামি ফেনী জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোতাহের হোসেন, এসআই মিজানুর রহমান, এসআই নুরুল হক, এএসআই অভিজিত বড়ুয়া ও এএসআই মাসুদ রানাকে আদালতে হাজির করেন। সন্ধ্যায় ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালত তাদের কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন বলে জানান কোর্ট ইন্সপেক্টর মো. জিলানী।

ফেনী পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান কারাগারে দেওয়ার সত্যতা নিশ্চিত করেন।

চট্টগ্রামের রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেন, স্বর্ণের বার ডাকাতির সঙ্গে আরও বেশ কয়েকজনের জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। তাদের মধ্য থেকে একজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের বিভিন্ন দল এ নিয়ে কাজ করছে।

গত ৮ আগস্ট বিকালে চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়ার সময় মহাসড়কের ফেনীর ফতেহপুর ফ্লাইওভারের সামনে ব্যবসায়ী গোপাল কান্তি দাসের কাছ থেকে ২০টি স্বর্ণের বার লুট করে নিয়ে যায় ডিবি পুলিশ দল। ১০ আগস্ট রাতে ব্যবসায়ী গোপাল কান্তি দাস বাদী হয়ে ছয় পুলিশকে আসামি করে ফেনী মডেল থানায় ডাকাতি মামলা করেন।

মামলার পর ফেনী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. সাইফুল ইসলামসহ ৬ পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে আত্মসাৎকৃত ২০টি বারের মাঝে ১৫টি ওসি মো. সাইফুল ইসলামের বাসা থেকে উদ্ধার করা হয়।

শনিবার আদালত ডিবির ওসি মো. সাইফুল ইসলাম ভুঁইয়াসহ ৬ পুলিশের রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি সাইফুল ইসলাম ভূঁইয়াকে চার দিনের ও তার সহযোগী বাকি পাঁচজনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

NO COMMENTS

LEAVE A REPLY