স্বাস্থ্যবিধি না মানায় বন্ধ করা হলো কয়েকটি মার্কেট

0
8

স্বাস্থ্যবিধি না মানায় পল্টনের চায়না টাউন মার্কেটসহ রাজধানীর কয়েকটি শপিংমল বন্ধ করে দিয়েছে বাংলাদেশ দোকান মালিক সমিতি ও পুলিশ। মঙ্গলবার এসব মার্কেট বন্ধ করে দেওয়া হয়।

মাস্ক নিশ্চিত না করলে মার্কেট বন্ধ করে দেওয়া হবে বলে আগেই সতর্ক করে দেওয়া হয়েছিল বলে জানান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন। তিনি বলেন, আমরা স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে চাই। সকালে বন্ধ করে দেওয়া পর পল্টনের চায়না মার্কেটের পক্ষ থেকে সবধরনের সরঞ্জামাদি কিনে আমাদের মুচলেকা দেওয়ার পরে দুপুরে মার্কেট খোলার অনুমতি দেওয়া হয়েছে।

এছাড়া বনশ্রী, গুলিস্তান, রামপুরাসহ রাজধানীর বিভিন্ন্ এলাকায় অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি না মানায় মার্কেট বন্ধ করা হয়। পরে স্বাস্থ্যবিধি মানার ব্যবস্থা নিলে মার্কেট দেওয়া হয়।

আজও বুধবার (৫ মে) মিরপুরের কয়েকটি মার্কেট দেখতে যাবেন বলেও জানান দোকান মালিক সমিতির সভাপতি। সেখানে যদি স্বাস্থ্যবিধি না মানার বিষয়টি চোখে পড়ে, তাহলেও ব্যবস্থা নেওয়া হবে। আগামী কয়েকদিন সতর্কতার সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলা রাখতে হবে উল্লেখ করে তিনি বলেন, ‘ক্রেতাদেরকেও স্বাস্থ্যবিধি মানতে বাধ্য করতে হবে।’ স্বাস্থ্যবিধি না মানলে প্রতীকী শাস্তি দেওয়া দরকার বলেও মনে করেন হেলাল উদ্দিন।

 

NO COMMENTS

LEAVE A REPLY