হল বন্ধ রেখে রাবিতে অনার্স-মাস্টার্স পরীক্ষা হবে

0
132
হল বন্ধ রেখে রাবিতে অনার্স-মাস্টার্স পরীক্ষা হবে

মৌলভীবাজারে যৌতুকের টাকা না‌ দেওয়ায় গরম পা‌নি দিয়ে গৃহবধূর শরীর ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। গুরুতর অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার মডেল থানার ওসি মো. ইয়াসিনুল হক।

পুলিশ জানান, রোববার সকালে স্বামী সঞ্জিত কান্তি নাথ ঘর তৈরির জন্য স্ত্রীকে তার বাপের কাছ থেকে টাকা আনতে বলে। এতে অসম্মতি জানায়। এ সময় সঞ্জিত দেব রেগে যায়। পরবর্তীতে এ টাকা নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সে উত্তেজিত হয়ে রান্না ঘর থেকে গরম পানি এনে স্ত্রীর ওপর ছুঁড়ে দেয়। এতে তার শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়।

তারপর গুরুতর অবস্থায় প্রথমে মৌলভীবাজার হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।হাসপাতাল সূত্রে জানা যায়, তার শরীরের পিঠ, গলাসহ যেটুকু আবরণহীন তার পুরোটাই ঝলসে গেছে ।

আহত গৃহবধূ জানান, ২০১৫ সা‌লে তা‌দের পা‌রিবা‌রিকভা‌বে বি‌য়ে হয়। বি‌য়ের পর তার বাবার বা‌ড়ি‌ থে‌কে সোনা গহনা বিক্রি করে স্বামী‌কে সিএনজি চালিত অটোরিকশা কিনে দেওয়া হয়। এরপরও বিভিন্ন সময় যৌতুকের জন্য মারধর করতো তা‌কে।

মৌলভীবাজার মডেল থানার ওসি ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক জানান, এ ব্যাপারে একটি অভিযোগ দেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

NO COMMENTS

LEAVE A REPLY