গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে বাদল রায়

0
165
গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে বাদল রায়
গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে বাদল রায়

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক তারকা ফুটবলার বাদল রায়। তাকে এখন নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

বাদল রায়ের স্ত্রী মাধুরী রায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বৃহস্পতিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়ে বাদল। তাকে দ্রুত সূত্রাপুরের আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর দেখে চিকিৎসকরা তাকে আইসিইউতে স্থানান্তরিত করেছেন। বুঝতে পারছি না কিছু। সবাই তার জন্য দোয়া করবেন।’

গত ১৩ আগস্ট করোনায় আক্রান্ত হয়েছিলেন বাদল রায়। বাসায় থেকে চিকিৎসা নিয়ে করোনামুক্তিও মেলে তার। অনেকটা সুস্থ হয়ে বাফুফের নির্বাচনে সভাপতির পদে প্রার্থী হতে নামও লিখিয়েছিলেন। যদিও পরে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন।

এর আগে ২০১৭ সালে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে জীবন সংকটাপন্ন হয়ে পড়েছিল বাদল রায়ের। সেই সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর পাঠানো হয়। সেখানে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হয়ে দেশে ফেরেন।

বাফুফের সাবেক সহসভাপতি ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের সাবেক পরিচালক বাদল রায়। তিনি মোহামেডানের জার্সিতে ১২ বছর খেলেছেন।

NO COMMENTS

LEAVE A REPLY