ভুয়া পরিচয়পত্র রোহিঙ্গা দম্পতির , কোটি টাকাসহ গ্রেপ্তার

0
128
ভুয়া পরিচয়পত্র রোহিঙ্গা দম্পতির , কোটি টাকাসহ গ্রেপ্তার

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার চান্দগাঁও আবাসিক এলাকায় বাসা ভাড়া করে বাস করেন এমন এক রোহিঙ্গা দম্পতিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। তাদের হেফাজত থেকে পাঁচ হাজার ৩০০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির এক কোটি ১৭ লাখ এক হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে দুজনের দুটি ভুয়া পরিচয়পত্র, চারটি জন্মনিবন্ধনপত্র এবং ছয়টি মোবাইল সিম উদ্ধার করা হয়েছে।

গত রবিবার রাতে চান্দগাঁও আবাসিক এলাকার বি ব্লকের ৪নম্বর সড়কের ৭৯ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে এই অভিযান চালানো হয়। সেখান থেকে গ্রেপ্তার হন মো. শওকত ইসলাম (৩২) ও তার স্ত্রী মোরজিনা বেগম (২৮)। অভিযানের বিষয়টি টের পেয়ে এই দম্পতি কোটি টাকা জানালা দিয়ে বাইরে ফেলে দেওয়ার চেষ্টা করেন। তবে র‌্যাব সদস্যরা তাদের টাকাসহ গ্রেপ্তার করে।

অভিযানের বিষয়ে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাহ্মুদুল হাসান মামুন বলেন, এই দম্পতি ২০০৮ সালে বাংলাদেশে অনুপ্রবেশ করে। এরপর থেকে তারা মিয়ানমার থেকে ইয়াবা পাচার করে বাংলাদেশে আনে এবং সারাদেশে পাচার করে। সর্বশেষ তারা চান্দগাঁও আবাসিক এলাকায় বাসা ভাড়া করে ইয়াবা পাচারে যুক্ত ছিল।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, এই দম্পতির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY