স্ত্রী হত্যা মামলার প্রধান আসামি খালেক গ্রেপ্তার

0
133
স্ত্রী হত্যা মামলার প্রধান আসামি খালেক গ্রেপ্তার

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সুফিয়া বেগম (৪৫) এক নারীকে হত্যার অভিযোগে হত্যা মামলার পালাতক আসামি তার স্বামী আব্দুল খালেককে (৪৬) গ্রেপ্তারে করেছে পুলিশ।

গতকাল সোমবার গভীর রাতে জেলার তেঁতুলিয়া উপজেলা বুড়াবুড়ি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে আব্দুল খালেককে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, স্ত্রী হত্যা মামলার গ্রেপ্তার আব্দুল খালেক জেলার তেঁতুলিয়া উপজেলা বুড়াবুড়ি এলাকার মৃত মঈনুল হকের ছেলে। এ ঘটায় অপর আসামি খালেকের তৃতীয় স্ত্রী ছালেহা খাতুন (৩৮) এখনও পলাতক রয়েছেন। অন্যদিকে সুফিয়া বেগম একই উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের ধাইজান এলাকার বোয়ালু মোহাম্মদের মেয়ে ও আব্দুল খালেকের দ্বিতীয় স্ত্রী ছিলেন।

জানা যায়, ওই এলাকায় আব্দুল খালেকের দ্বিতীয় স্ত্রী সুফিয়া বেগম গেলো ১২ নভেম্বর রাতে বাড়ি থেকে নিখোঁজ হলে নিখোঁজের তিন দিন পর গেলা সোমবার সকালে বাড়ির পাশে ডোবার পানিতে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। পরে সঙ্গে সঙ্গে তারা তেঁতুলিয়া মডেল থানার খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়ানদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে করে।

তবে ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী খালেক ও তার তৃতীয় স্ত্রী ছালেহা খাতুন পালতক ছিল। এ ঘটনায় নিহতের ভাই সনিবুল্লাহ সেদিন রাতেই সন্ধ্যায় স্বামী আব্দুল খালেক ও তার তৃতীয় স্ত্রী সালেহা খাতুনকে (৩৮) আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে আসামি আব্দুল খালেককে গ্রেপ্তার করলেও মামলার অপর আসামি সালেহা খাতুনকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।
এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল লতিফ জানান,

সোমবার গভীর রাতে আব্দুল খালেককে বুড়াবুড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হলে আজ মঙ্গলবার সকালে তাকে তেতুঁলিয়া আমলি আদালতে তোলা হলে আদালত আসামি আব্দুল খালেককে জেলহাজতে পাঠায়।পরে এ মামলায় পুলিশ আসামির সাত দিনের রিমান্ড চায়।

NO COMMENTS

LEAVE A REPLY