নারীকে বিবস্ত্র করে নির্যাতন: ১৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট

0
106
প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণচেষ্টা ও বিবস্ত্র করে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার দুই মামলায় ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেনসহ ১৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

এ ঘটনায় এখন পর্যন্ত মূল হোতা দেলোয়ার বাহিনীর প্রধান দোলোয়ারসহ ১২ জনকে গ্রেফতার দেখানো হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট জমা দেয়া হয়।পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর বিশেষ পুলিশ সুপার মিজানুর রহমান মুন্সী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনায় আদালতে ১৪ জনকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করা হয়েছে। এদের মধ্যে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।এর মধ্যে এজানার নামীয় সাতজন ও এজাহারবহির্ভূত ৫ জন। এ ছাড়া আটজন আজ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আসামিরা হলেন- ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, বাদল, দেলোয়ার মো. রহিম, আবুল কালাম, ইস্রাফিল হোসেন, সাজু, সামছুদ্দিন সুমন, আবদুর রব, আরিফ ও রহমত উল্যাসহ ১৪ জন। তাদের সবার বাড়ি বেগমগঞ্জে।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর স্বামী তার সঙ্গে দেখা করতে বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন।

বিষয়টি দেখে ফেলেন স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার।

রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করে।

একপর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে।

৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে জেলায় তথা দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

NO COMMENTS

LEAVE A REPLY