বরিশালে বৈধ আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীদের মাঝে স্মার্টকার্ড বিতরণ

0
320
বরিশালে বৈধ আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীদের মাঝে স্মার্টকার্ড বিতরণ
বরিশালে বৈধ আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীদের মাঝে স্মার্টকার্ড বিতরণ

বরিশালে লাইসেন্সধারী আগ্নেয়াস্ত্রের মালিকদের মাঝে স্মার্ট লাইসন্স কার্ড বিতরণ করা হয়েছে। স্মার্ট ফায়ার আর্মস লাইসেন্স ম্যানেজমেন্ট সিস্টেমের মাধ্যমে মঙ্গলবার সকাল ১০টায় জেলা প্রশাসনের হলরুমে আনুষ্ঠানিকভাবে আগ্নেয়াস্ত্রের স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিব আহমেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম ইকবাল ও বর্তমান সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক বীর প্রতীক এবং স্পেকট্রাম বিডি সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন।

এছাড়া অনুষ্ঠানে নেভিগেশন ব্যবসায়ী মঞ্জুরুল আহসান ফেরদৌস, কাজী মফিজুল ইসলাম কামাল এবং মুলাদী উপজেলা চেয়ারম্যান তারিকুল ইসলাম খান মিঠু-সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী দিনে বৈধ লাইসেন্সধারী ১০ জনের মাঝে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ করা হয়।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. আলী সুজা জানান, বরিশাল জেলায় শর্টগান, পিস্তল, রিভলভার ও রাইফেল-সহ মোট ৪টি ক্যাটাগরিতে ৭৬৮টি আগ্নেয়াস্ত্রের লাইসেন্স রয়েছে। পর্যায়ক্রমে আগ্রহী সবার মাঝে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ করা হবে।

NO COMMENTS

LEAVE A REPLY