কুষ্টিয়ার শীর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার

0
70
কুষ্টিয়ার শীর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার
কুষ্টিয়ার শীর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার

কুষ্টিয়ায় বিশেষ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ চরমপন্থি সংগঠন গণমুক্তি ফৌজের শীর্ষ সন্ত্রাসী আমিনুল ইসলাম মুকুলের সহযোগী শীর্ষ সন্ত্রাসী রাশিদুল ইসলামকে (৪৫) গ্রেফতার করা হয়েছে র‍্যাব-১২।

রোববার (২৭ ডিসেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে অভিযান পরিচালনা করে র‍্যাব। অভিযানের সময় ১টি বন্দুক, ১টি পিস্তল, ১৭ রাউন্ড গুলি, ৪টি হাঁসুয়া, ২টি মোবাইল, নগদ ২২৭ টাকা, ৪টি ঢাল এবং সড়কিসহ শীর্ষ সন্ত্রাসী মো. রাশিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, আসামী রাশিদুল ইসলাম শীর্ষ চরমপন্থি সংগঠন গণমুক্তি ফৌজের সামরিক শাখার প্রধান আমিনুল ইসলাম মুকুলের আঞ্চলিক কমান্ডার। সে দীর্ঘদিন ধরে সন্ত্রাসী মুকুলের নেতৃত্বে এলাকায় হত্যা, গুম, চাঁদাবাজি, অপহরণ, নারী লুণ্ঠনসহ বিভিন্ন অপকর্ম পরিচালনা করে আসছিল। তার বিরুদ্ধে থানায় ৫টি হত্যা মামলা ও ১টি সাধারণ ডায়েরি রয়েছে।

এ বিষয়ে র‌্যাব-১২ সিপিসি-১-এর কোম্পানি কমান্ডার মেজর গাফ্ফারুজ্জামান বলেন, চাঁদাবাজি, সন্ত্রাস, মাদক, কিশোর গ্যাংসহ সব অপরাধের মূল শেকড় উপড়ে ফেলতে কুষ্টিয়ায় র‌্যাব-১২ কাজ করে যাচ্ছে এবং আসামির বিরুদ্ধে মামলা করা হচ্ছে।

NO COMMENTS

LEAVE A REPLY