স্বামী-স্ত্রীকে চাপা দেওয়া সেই বাসচালক আটক

0
55
স্বামী-স্ত্রীকে চাপা দেওয়া সেই বাসচালক আটক
স্বামী-স্ত্রীকে চাপা দেওয়া সেই বাসচালক আটক

রাজধানীর বিমানবন্দর এলাকায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী বাসচাপায় নিহতের ঘটনায় ঘাতক আজমেরী পরিবহনের চালক তসিকুল ইসলামকে (২৮) আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে সিআইডি’র প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সিআইডি’র অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক জানান, গতকাল সোমবার (১৮ জানুয়ারি) মধ্যরাতে অভিযান চালিয়ে গাজীপুরের মৌচাক থেকে গাড়ীচালক তসিকুলকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার চালক ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তাকে বিমানবন্দর থানা পুলিশের হাতে হস্তান্তর করা হচ্ছে। এ ঘটনায় ওই থানায় একটি মামলাও দায়ের করা রয়েছে।

এর আগে, গতকাল সোমবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর বিমানবন্দর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী স্বামী আকাশ ইকবাল (৩৩) ও মায়া হাজারিকা (২৫) নিহত হন। বিমানবন্দর এলাকার পদ্মা ওয়েল গেটের পাশে এ ঘটনা ঘটে। তাদের বাসা দক্ষিণখানের মোল্লারটেক এলাকায়। এ দম্পতির আরফা আনজুম নামের চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

দুর্ঘটনার বিষয়ে বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বি এম ফরমান আলী জানান, প্রথমে যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে স্বামী-স্ত্রী দুজনেই ছিটকে রাস্তায় পড়ে যান। পরে বাসটি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তারা।

এসআই মশিউল আলম বলেন, নিহত দুজনেরই মাথায় হেলমেট ছিল। পুলিশের মামলা থেকে বাঁচতে তারা নামমাত্র হেলমেট পরেছিল। নিম্নমানের হেলমেটে তাদের জীবন রক্ষা হয়নি।

ফরিদপুর সদর উপজেলার ধুলদি গ্রামের জাফর শেখের ছেলে আকাশ। একই এলাকাতে বাড়ি স্ত্রী মায়ারও। স্ত্রী মায়া ও চার বছরের একমাত্র মেয়ে আরফা আনজুমকে নিয়ে দক্ষিণখান মোল্লারটেক তেতুলতলা উদয়ন স্কুলের পাশে একটি বাসায় ভাড়া থাকতেন তারা। আকাশ উত্তরায় একটি ডেভেলপার কোম্পানিতে চাকরি করতেন। মায়া বিমানবন্দরে একটি রেস্টুরেন্টে চাকরি করতেন।

NO COMMENTS

LEAVE A REPLY