আসামি ধরতে গিয়ে মারধরের শিকার পুলিশের ৫ সদস্য

0
41
আসামি ধরতে গিয়ে মারধরের শিকার পুলিশের ৫ সদস্য

পিরোজপুর সদর উপজেলার কুমারখালী এলাকায় গভীর রাতে আসামি গ্রেফতার করতে গিয়ে আসামি ও সন্ত্রাসীদের হামলায় সদর থানার ৫ পুলিশ সদস্য আহত হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) গভীর রাতে পিরোজপুর সদর উপজেলার কুমারখালীর সিকদার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন- সদর থানার এস আই সৈকত হোসেন সানি, এস আই মাহামুদুল হাসান, এস আই মো. খাইরুল হোসেন, এ এস আই সাইফুল ইসলাম, পুলিশ সদস্য মো. মারুফ হাওলাদার।

থানা সূত্রে জানা য়ায়, রোববার (২৪ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে পিরোজপুর সদর থানার পুলিশের সদস্যরা আসামি গ্রেফতার করতে কুমারখালী এলাকায় যায়। সেখান থেকে আসামি হাসান সিকদারকে গ্রেফতার করে সদর থানায় নিয়ে আসার সময় আসামি পক্ষের লোকজন আসামিকে ছিনিয়ে নিয়ে যাওয়ার জন্য পুলিশের উপর হামলা চালায়। এ সময় হামলায় পুলিশের ৩ জন এসআই ১ জন এএসআই ও একজন পুলিশ সদস্য আহত হয়। আসামিদের ২ জন আহত হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ৭ জনকে গ্রেফতার করে।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তারেক আজিজুল্লাহ জানান, রাত ২টার পরে আহত ৫ পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয় এবং তাদের মধ্যে ২ জন হাসপাতালে চিকিৎসাধীন আছে। এছাড়া ২ জন আসামিকেও আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, আসামি গ্রেফতার করতে গিয়ে আসামি পক্ষের লোকজনের হামলায় ৫ জন পুলিশ সদস্য আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

NO COMMENTS

LEAVE A REPLY