বান্দরবানে নাইক্ষ্যংছড়ি সীমান্তে সতর্ক অবস্থানে বিজিবি

0
49
বান্দরবানে নাইক্ষ্যংছড়ি সীমান্তে সতর্ক অবস্থানে বিজিবি

মিয়ানমারে সেনা অভ্যুত্থানের পর বাংলাদেশ মিয়ানমার নাইক্ষ্যংছড়ি সীমান্তে নিরাপত্তা জোরদার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (১ ফেব্রুয়ারি) বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তের গুরুত্বপূর্ণ বিভিন্ন পয়েন্টে বিজিবি সতর্ক অবস্থানে রয়েছে। পাশাপাশি সীমান্তের বিভিন্ন চৌকিগুলোতে বিজিবির অতিরিক্ত সদস্য সংখ্যা বাড়ানো ও সীমান্তে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে এবং সীমান্ত চৌকিগুলোতে সতর্ক অবস্থানে রয়েছে বলে সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন। বিশেষ করে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ি, পানছড়ি, ঘুনধুম, তুম্ররু, চাকঢালা সীমান্তে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

এদিকে কক্সবাজার ৩৪ বিজিবির কর্মকর্তারা জানিয়েছেন, সীমান্তে বিজিবি সতর্ক অবস্থায় থেকে পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। সীমান্তে যাতে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেদিকে লক্ষ্য রাখছে বিজিবি।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক ও জোন কমান্ডার লে. কর্নেল আব্দুল আজিজ আহম্মদে জানান, নাইক্ষ্যংছড়ি সীমান্ত জুড়ে বিজিবি সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে।

উল্লেখ্য, সোমবার (১ ফেব্রুয়ারি) ভোরে বাংলাদেশ পার্শ্ববর্তী মিয়ানমারে সেনা-অভ্যুত্থানে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীসহ বেশ কিছু নেতাদের আটক করেছে সেনাবাহিনী। এছাড়াও পুরো দেশটি সেনাবাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY